ঢাকাসোমবার , ৮ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

আসন্ন ঈদুল ফিতর ও রমজান উপলক্ষে জনতা ব্যাংক পিএলসি পরিচালনা পর্ষদ উদ্বেগে দিনাজপুর জেলার বিভিন্ন উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ

admin
এপ্রিল ৮, ২০২৪ ১২:৩১ অপরাহ্ণ
Link Copied!

নবাবগঞ্জ,ঘোড়ার ঘাট,হাকিমপুর উপজেলা থেকে- দিনাজপুর জেলা প্রতিনিধিঃ মোঃ রফিকুল ইসলাম-
পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে সমাজের সুবিধা বঞ্চিত অসহায় দরিদ্র মানুষের মাঝে জনতা ব্যাংক পিএলসি. পরিচালনা পর্ষদ এর মাননীয় চেয়ারম্যান মহোদয় ড.এস.এম. মাহফুজুর রহমান বিশেষ বরাদ্দ (খাদ্য সামগ্রী) উপহার দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার কপাল দাঁড়া, মতিহারা সরদারপাড়া,ঘোড়াঘাট উপজেলার কুলানন্দপুর, বলাহার, হাকিমপুর উপজেলার ঢেলুপাড়া গ্রামে খাদ্য-সামগ্রী প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন জনতা ব্যাংক পিএলসি. এর জনাব মোঃ গোলাম ফারুক, উপমহাব্যবস্থাপক, এরিয়া অফিস, রংপুর। জনাব মোঃ সাজ্জাদ হোসেন, ডিজিএম -ইনচার্জ, এরিয়া অফিস, দিনাজপুর। জনাব মোঃ মাফিদুল ইসলাম, এজিএম, বিভাগীয় কার্যালয় রংপুর। জনাব মোঃ রবিউল ইসলাম ব্যবস্থাপক, বিরামপুর শাখা, দিনাজপুর।জনাব মোঃ মোরশেদ গোলাম রব্বানী মন্ডল, ব্যবস্থাপক হিলি স্থলবন্দর শাখা, দিনাজপুর। জনাব মোঃ দানিজ উদ্দিন মন্ডল, পিও,এরিয়া অফিস,দিনাজপুর। মোঃ আবু হেনা মোস্তফা কামাল, সহকারী ব্যবস্থাপক,বিরামপুর শাখা দিনাজপুর। সিনিয়ার অফিসার মোঃ এমদাদুল হক, মোঃ আব্দুল আলেম মন্ডল,মোঃ খোরশেদ আলম, বিরামপুর শাখা, দিনাজপুর।মতিহারা সরদারপাড়ার জনাব মোঃ মশিউর রহমান,সহকারী অধ্যাপক, রানীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজ,ঘোড়াঘাট। কপালদাঁড়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব মোঃ আনোয়ারুল ইসলাম, বলাহার গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব মোঃ আলী রেজওয়ান, ২ নং পালশা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সদস্য জনাব মোঃ এমদাদুল হক (মিন্টু), বলাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বলাহার চ্যারিটেবল ট্রাস্ট এর সভাপতি জনাব মোঃ মুশফিকুর রহমান (লাবু)। হাকিমপুর উপজেলার ঢেলুপাড়া জনাব মোঃ রাজু আহমেদ (বাবু),সহকারী শিক্ষক পাঁউসগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।
পরিশেষে জনতা ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জানান বাংলাদেশের সকল জেলা ও উপজেলার অবহেলিত ইউনিয়ন ও গ্রামের দুঃস্থ মানুষের জন্য এটি জনতা ব্যাংকের কল্যাণকর কাজের প্রয়াস।তিনি সহ সকল বক্তারা স্ব-স্ব এলাকার এবং বাংলাদেশের সকল বিত্তবান মানুষকে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহব্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।