ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা 

শরিফ মিয়া জামালপুর
এপ্রিল ২৪, ২০২৪ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা
শরিফ মিয়া জামালপুর
 জামালপুরের ইসলামপুর ও মেলান্দহ উপজেলার কৃষি অফিসার, কৃষি সম্প্রসারণ অফিসার ও উপসহকারী কৃষি কর্মকর্তাদের নিয়ে মেনকেয়ার অ্যাপ্রচ অভিযোজন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৪এপ্রিল) ইসলামপুর উপজেলা কৃষি অফিস হলরুমে দিনব্যাপী উন্নয়ন সংঘ ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অংশীদারিত্বে ভিত্তিতে বাস্তবায়নাধীন জেন্ডার ইনক্লুসিভ মার্কেট সিস্টেমস ফর ইম্প্রুভড নিউট্রিশন(জেসমিন) প্রকল্পের আওতায় উপজেলা কৃষি অফিস ও মহিলা বিষয়ক অধিদপ্তরের সাথে মেনকেয়ার অ্যাপ্রচ অভিযোজন বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মশালায় নারীদের অর্থনৈতিক সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা বৃদ্ধি, সন্তান লালন পালনে পুরুষের অংশগ্রহণ, পারিবারিক সিদ্ধান্ত গ্রহণে নারীর অংশগ্রহণ, পরিবারের সকল সদস্যের পুষ্টি ও সকল ক্ষেত্রে নারীর প্রবেশাধিকার নিশ্চিত করা এবং সহিংসতা প্রতিরোধে করণীয় সম্পর্কে আলোচনা করা হয়।
জেসমিন প্রকল্পের জেন্ডার ডিজেস্টার এন্ড ক্লাইমেট চেঞ্জ অফিসার মাহমুদুল হাসান রাসেলের সঞ্চালনায়।
উক্ত কর্মশালায় বক্তব্য রাখেন, ইসলামপুর উপজেলা কৃষি অফিসার এ.এল.এম.রেজুয়ান, মেলান্দহ উপজেলা কৃষি অফিসার মোঃ আব্দুল্লাহ আল ফয়সাল, ইসলামপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মাহমুদুল হাসান আকন্দ, মোঃ শামীম আল মামুন, জেসমিন প্রকল্পের উপজেলা সমন্বয়কারী বিজন কুমার দেবসহ আরো অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST