ঢাকাবুধবার , ১৩ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধা সদর উপজেলায় গ্রাম পুলিশদের পাঁচদিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন

নয়ন কুমার, বিশেষ প্রতিনিধি, রংপুরঃ
মার্চ ১৩, ২০২৪ ১১:৪০ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা সদর উপজেলায় গ্রাম পুলিশদের
পাঁচদিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন

নয়ন কুমার, বিশেষ প্রতিনিধি, রংপুরঃ স্মার্ট গ্রাম পুলিশ বাহিনী গঠনের লক্ষ্যে গাইবান্ধা সদর উপজেলায় কর্মরত গ্রাম পুলিশদের পাঁচদিন ব্যাপী বিশেষ প্রশিক্ষণ কোর্স (২য় পর্যায়) উদ্বোধন করা হয়েছে।
সোমবার (১১ মার্চ) দুপরে উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল। সদর উপজেলা প্রশাসনের আয়োজনে প্রশিক্ষণের প্রথম দিনে ৫০ জন গ্রাম পুলিশ অংশ নেয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহমুদ আল হাসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য দেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শরিফুল ইসলাম, সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সেরাজুল ইসলাম, সাংবাদিক সিদ্দিক আলম দয়াল ও দীপক কুমার পাল প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল বলেন, নির্বাচনের সময় গ্রাম পুলিশের সদস্যরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। দুর্যোগের সময়ও গ্রাম পুলিশ ঝুঁকি নিয়ে তাদের দায়িত্ব পালন করেন। তিনি মাদক নির্মূল ও বাল্যবিবাহ প্রতিরোধে গ্রাম পুলিশদের কার্যকর ভূমিকা পালনের আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST