ঢাকামঙ্গলবার , ৭ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে প্রকাশ্যে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

admin
মে ৭, ২০২৪ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

টেকনাফে প্রকাশ্যে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

কক্সবাজার প্রতিনিধি :

টেকনাফে ছুরিকাঘাতে রাকিব শাহরিয়ার মুরাদ নামের এক ছাত্রলীগ নেতাকে হত্যা করা হয়েছে। সোমবার (৬ মে) বিকেল সাড়ে টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়ন শামলাপুর বাজারে এই ঘটনা ঘটে।

নিহত রাকিব শাহরিয়ার মুরাদের স্বজনরা জানান, স্থানীয় আদিল, রফিক নামের দুই যুবকের সঙ্গে কয়েকদিন আগে মুরাদের বাকবিতণ্ডা হয়। এর রেশ ধরে সোমবার বিকেলে ধারালো অস্ত্র দিয়ে মুরাদ ও তার ভাই মামুনকে শামলাপুর বাজারে ছুরিকাঘাত করা হয়।

আহত অবস্থায় মুরাদ ও তার ভাই মামুনকে শামলাপুর বাজার থেকে নিয়ে আসেন এলাকাবাসী। তারা জানান, গাড়িতে মুরাদের অতিরিক্ত রক্তক্ষরণ হয়। পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মুরাদকে মৃত ঘোষণা করে এবং তার ভাই মামুন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে তারা তিনি।

নিহত রাকিব শাহরিয়ার মুরাদ কক্সবাজার হাভার্ট কলেজ এর এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী।

টেকনাফের বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জিয়া উদ্দিন জানান, নিহত রাকিব শাহরিয়ার মুরাদ বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বেরত আছেন। এর আগে মুরাদ শামলাপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন।

নিহত মুরাদের বাবা সাইফুল কোম্পানী বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বলে জানা গেছে। এদিকে মুরাদের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST