ঢাকাবুধবার , ২৭ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁও জেলা পুলিশের প্রেস ব্রিফিং

admin
মার্চ ২৭, ২০২৪ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শফিকুল ইসলাম দুলাল,ঠাকুরগাঁও প্রতিনিধিঃঠাকুরগাঁওয়ে গাঁজার গাছ, ৮ মাসে মাদক মামলায় মোট ৮৩৫ জন গ্রেফতার ও হারানো মোবাইল ফোন উদ্ধার বিষয়ে জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। বুধবার পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ ব্রিফিংয়ের আয়োজন করা হয়।
ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মো: আসাদুজ্জামান, ডিবির অফিসার ইনচার্জ মো: আনোয়ারুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ এবিএম ফিরোজ ওয়াহিদ, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির, ঠাকুরগাঁও প্রেসকাব সভাপতি মনসুর আলীসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা, জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।
পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, ৮ মাসে জেলা পুলিশের পক্ষ থেকে বেশকিছু উল্লেখ্যযোগ্য কর্মকান্ড পরিচালনা করা হয়। মাদক মামলায় ৮৩৫ জনকে গ্রেফতার করা হয়। বালিয়াডাঙ্গী থানা পুলিশের অভিযানে ৪শ গ্রাম শুকনো গাঁজা ও বিভিন্ন উচ্চতার ১৭৭টি মাদকদ্রব্য ভাং গাছের শিকড়সহ উদ্ধার করে সদর উপজেলার লধাবাড়ী গ্রামের শশি মোহন রায়ের ছেলে মধু রাম (৫৫) কে গ্রেফতার করা হয়। এছাড়াও বালিয়াডাঙ্গী থানা ৫১টি হারানো মোবাইল সহ সাধারণ ডায়েরী মুলে জেলায় ৮ মাসে মোট ২৩৩টি হারানো মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এছাড়াও জেলা পুলিশ গত ৮ মাসে ৩ হাজার ৪১৪টি গ্রেফতারি পরোয়ানা নিস্পত্তি করে, সড়ক পরিবহন আইনে ৫ হাজার ১৫২টি মামলায় মোট ১ কোটি ৯২ লাখ ৪৭ হাজার ৪৫০ টাকা জরিমানা করে। ২৩৩টি মোবাইল ফোন উদ্ধার, ১৬০ জন ভিকটিমকে উদ্ধার করা হয়। ৭৭৮টি মাদক মামলা, মাদক মামলায় মোট ৮৩৫জন গ্রেফতার, ৪৮ হাজার ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২ হাজার ৩৯৯ পিস ফেনসিডিল, ১ হাজার ২৫০ এমএল তরল, ৩৮ কেজি ৬৮২ গ্রাম গাঁজা, ১৮৯ টি গাঁজার গাছ, ৭৩ দশমিক ৩২ গ্রাম হেরোইন, ১৯৮ পিস ট্রাইপটিন, ৪৭৪ লিটার চোলাইমদ, ১শ লিটার জাওয়া, ৩৩ বোতল বিদেশি মদ, ১৫০ লিটার ডিনেচার্জ স্পিরিট, ৪০৫ এ্যাম্পল ব্রপেন, ২০৪ পিস দিলখুশ ট্যাবলেট, ১১০ টি নিউরোবিওন ইনজেকশন ও ৩ হাজার ৬শ পিস ডেক্সমেথাশন ট্যাবলেট উদ্ধার করা হয় বলে জানান পুলিশ সুপার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।