ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরের আলফাডাঙ্গায় আওয়ামীলীগের উদ্দ্যোগে সম্প্রীতি শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মো. ইমরান মিয়া স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৬, ২০২৪ ১০:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুরের আলফাডাঙ্গায় আওয়ামীলীগের উদ্দ্যোগে সম্প্রীতি শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মো. ইমরান মিয়া স্টাফ রিপোর্টার

শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১১.৩০ টার সময় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পৌরবাজার চৌরাস্তায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম আকরাম হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগ আহবায়ক হাসমত হোসেন তালুকদারের সঞ্চালনায় সম্প্রীতি সমাবেশে বক্তব্যে বক্তরা বলেন,

সম্প্রতি মুধুখালিতে ঘটে যাওয়া জঘন্যতম একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দেশের প্রচলিত আইনেই করতে হবে বলে দাবী জানায়। আইন নিজের হাতে তুলে না নিয়ে আইন প্রয়োগকারী সংস্হা হাতে ছেড়ে দিন তারাই বিচার করবে,পার পাওয়ার কোন সুযোগ নেই। তবে এ ঘটনাকে কেন্দ্র করে আর যেন কোনো ঘটনা না ঘটে। এই ঘটনাকে ভিন্ন খাতে বা আড়াল করতে একটি কুচক্রীমহল মধুখালীতে অশান্তি করতে চেষ্টা করছে। তবে ‘শান্তি সম্প্রীতির এই আলাফাডাঙ্গায় অশান্তি সৃষ্টি করতে দেওয়া হবে না’।

সমাবেশে মধুখালী উপজেলাতে সকল বিশৃঙ্খলা দূর হয়ে শান্তির কামনা করছে। এবং সম্প্রতি ঘটে যাওয়া ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে দুইসহদর ভাইকে পিটিয়ে হত্যায় জরিতদের সঠিক তদন্ত করে ফাঁসির দাবি জানানো হয়।
আরো বক্তব্য রাখেন,আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল আলিম সুজা, সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার,যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান সাইক্লোন,উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী তাহিদুর রহমান মুক্ত,পুজা উৎযাপন কমিটি সভাপতি প্রবীর কুমার বিশ্বাস,সাবেক ইউপি চেয়ারম্যান হাসান এনামুল প্রমূখ।
প্রসঙ্গত, গত ১৮ এপ্রিল রাতে মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নে পঞ্চপল্লী এলাকায় একটি মন্দিরে আগুন দেওয়ার গুজব ছড়িয়ে মন্দিরের পাশেই স্কুলে কাজ করতে আসা দুইসহদর নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা করার ঘটনা ঘটে। এ ঘটনায় ফরিদপুর জেলা ও সারা দেশে বিভিন্ন উপজেলায় সপ্তাহব্যাপী উত্তেজনা বিরাজ করায় বিভিন্ন ইউনিয়ন ও উপজেলাতে এ সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST