ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্ত বিষয়ক মতবিনিময়

admin
এপ্রিল ২৬, ২০২৪ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্ত বিষয়ক মতবিনিময়

পাইকগাছা খুলনা প্রতিনিধি :

পাইকগাছায় “উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্ত বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে অফিসার্স ক্লাবে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে ক্রিশ্চিয়ান এইড, বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি, নাগরিক উদ্যোগ, ব্লাস্ট এবং ওয়েভ ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার ইকবাল মন্টু। এএনসি কমিটির সভাপতি ও অব. সহকারী অধ্যাপক জিএম এম আজহারুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গোবিন্দ কুমার দে, এএনসি সম্পাদক অ্যাড.শফিকুল ইসলাম কচি, সমাজসেবা প্রতিনিধি ইউনিয়ন সমাজ কর্মী মো. শাহীনুর রহমান মোড়ল। স্বাগত বক্তৃতা করেন, খুলনা নাগরিক উদ্যোগ এর বিভাগীয় সমন্বয়কারী মানিক দাস। জেলা ভোলেন্টিয়ার কিশোর কুমার মন্ডল এর সঞ্চালনায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তৃতা করেন, সংগঠনের চেঞ্জ এজেন্ট মুক্তি সরকার, সুমন কুমার দাশ ও দিপু কুমার দাশ, অ্যাড. মোজাফফর হাসান, পাইকগাছা প্রেসক্লাবের পূর্ণ চন্দ্র মন্ডল, সাংবাদিক মহানন্দ অধিকারী ও মাজহারুল ইসলাম, নিজাম উদ্দিন, রীতা ঢালী, ফেন্সী মন্ডল, তাপসী রায়, সমপ্তী সরকার, সন্ধ্যা সরকার, চায়না দাশ, রামপ্রসাদ মন্ডল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST