ঢাকাসোমবার , ৮ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের বিরামপুর চার নম্বর দিওড় ইউনিয়ন পরিষদে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বিশেষ উপহার হিসেবে দিন ব্যাপী ভিজিএফ চাউল বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে।

admin
এপ্রিল ৮, ২০২৪ ১২:২১ অপরাহ্ণ
Link Copied!

এন,এম,সজীব সিনিয়র স্টাফ রিপোর্টার-রবিবার: (৭ এপ্রিল) বিরামপুর উপজেলার চার নম্বর ইউনিয়ন পরিষদ চত্বরে ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে উদ্ভোধন করেন চার নম্বর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।

পরে উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন মহোদয় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ঈদ উপহার-ভিজিএফ চাল বিতারণ কার্যক্রম পরিদর্শনে আসেন এবং পরিষদ চত্বর জুড়ে দুইটি বুধ একটি মহিলা একটি পুরুষ সকলের সঙ্গে কথপোকথনে ঘুরে ঘুরে দেখেন ও চাল বিতারণের সুষ্ঠু সুন্দর সুশৃঙ্খল পরিবেশ রাখতে দিকনির্দেশনা দেন। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা সমবায় কর্মকতা ট্যাগ  অফিসার রকিবুল হাসান ও ইউপি সদস্যগন,মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা,স্থানীয় সর্বস্থরের দলীয় নেতাকর্মীগন,গ্রাম পুলিশগনসহ স্থানীয় সম্মানিত ব্যক্তি বর্গ প্রমুখ।

বক্তব্যে ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল  বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব দুঃখী মেহনতী মানুষের কষ্ট লাঘব করতে সর্বদাই সচেষ্ট।
মর্মে তিনি প্রতি বছরই সকল ধর্মালম্বীদের বিভিন্ন উৎসব অনুষ্ঠানে বিভিন্ন ভাবে সহায়তা দিয়ে আসছেন।
আমার ইউনিয়নের ৪১৮৫ জন গরীব দুঃখী অসহায় দুস্থ মানুষের কষ্ট  লাঘবে এ ঈদ উপহার (চাল) সামগ্রী জনপ্রতি হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

উল্লেখ্য সরজমিনে দেখা গেছে জনপ্রিয় এ ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল সর্বক্ষণিক চাল বিতারণের সকল কার্যক্রম পরিদর্শনে সচেষ্ট ভূমিকা রাখেন এবং বিভিন্ন তাতক্ষণিক সমস্যা সমাধানে নিজ দায়িত্ব অক্লান্ত পরিশ্রমের মধ্যে দিয়ে ও বিরতিহীনভাবে গুরুত্বসহকারে পালন  করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।