ঢাকারবিবার , ৭ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁর আত্রাইয়ে রূপসী নওগাঁর পক্ষ থেকে হতো দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ

admin
এপ্রিল ৭, ২০২৪ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ ফিরোজ আহমেদ,স্টাফ রিপোর্টার- নওগাঁর আত্রাইয়ে রূপসী নওগাঁর পক্ষ থেকে হতো দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
নওগাঁর আত্রাইয়ে
ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নিতে, ঈদে নিজেদের জন্য নতুন নতুন পোশাক না কিনে সেই টাকা দিয়ে ঈদের বাজার করে হতো দরিদ্র এবং সমাজের সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে রূপসী নওগাঁ নামক স্বেচ্ছাসেবী সংগঠন।

আজ রবিবার (৭ এপ্রিল ) ২০২৪ সকাল ১০ ঘটিকায় নওগাঁর আত্রাই উপজেলার ৮নং হাটকালুপাড়া ইউনিয়ন বান্দাইখাড়া গ্রামে হতো দরিদ্র এবং সমাজের সুবিধাবঞ্চিত ১০০শত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

প্রতি পরিবারে উন্নত মানের সেমাই, চিনি, সুগন্ধি চাউল, গুড়া দুধ রূপসী নওগাঁর ঈদ উপহার হিসাবে দেওয়া হয়।

এই সময় উপস্থিত ছিলেন
মোঃ খালেদ বিন ফিরোজ পরিচালক ও সভাপতি রুপসী নওগাঁ৷ হাফেজ সাংবাদিক মোঃ ফিরোজ আহমেদ আত্রাই প্রেসক্লাব অর্থ ও দপ্তর সম্পাদক৷ মোঃ কায়েস সরদার ,মোঃ আব্দুল লতিফ, এবং রূপসী নওগাঁ সংগঠনের সদস্যরা।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘রূপসী নওগাঁ’ এর পরিচালক ডেন্টিস্ট মোঃ খালেদ বিন ফিরোজ বলেন, আমরা অসহায় হতো দরিদ্র সেই সব পরিবারের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ‘রূপসী নওগাঁ’ পরিবারের সদস্যরা ঈদে নতুন নতুন পোশাক না কিনে সেই টাকা দিয়ে আমরা ঈদের বাজার করে সমাজের সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে বিতরণ করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।