ঢাকারবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদতে জেলখানা মোড়ে মাইক্রোবাস ও অটোরিকশা ড্রাইভারে মারামারিতে আহত ১জন

এম এ সাকিব খন্দকার  শিবপুর উপজেলা প্রতিনিধি 
জানুয়ারি ২৮, ২০২৪ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদতে জেলখানা মোড়ে মাইক্রোবাস ও অটোরিকশা ড্রাইভারে মারামারিতে আহত ১জন

এম এ সাকিব খন্দকার

শিবপুর উপজেলা প্রতিনিধি

আজ ২৮শে জানুয়ারি ২০২৪ রবিবার নরসিংদী জেলা মোড়ে মাইক্রো বাস অটোরিকশা ড্রাইভার মারামারিতে আহত ১জন হয়েছে।

ঘটনা সূত্রে জানা যায় মাইক্রোবাস জেলা মোড় আসার পর অটোরিকশা ড্রাইভার মাইক্রো বাস গাড়িতে লাগিয়ে দাগ করে ফেলে, এতে মাইক্রো বাসে ক্ষতি হয়। মাইক্রো বাস ড্রাইভার অটোরিকশা ড্রাইভারকে এই বিষয় কিছু জিজ্ঞাসা করলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অটোরিকশা ড্রাইভার বাপ্পি রেগে ক্ষিপ্ত হয়ে মাইক্রো বাসে ড্রাইভার মোঃ আশরাফুল ইসলামকে রড দিয়ে মাথায় আঘাত করেন, তারপর মাইক্রো বাস ড্রাইভার আশরাফুল ইসলাম মাটিতে লুটে পড়েন এবং মাথা ফেটে যায়। ঘটনা স্থলে লোকজন মোঃ আশরাফুল ইসলামকে দ্রুত নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায় এবং দ্রুত ইমার্জেন্সিতে ভর্তি করা হয় ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ডাক্তার আশরাফুল মাথায় তিনটি সেলাই করেছেন।

খোঁজখবর নিয়ে জানা যায়, মোঃ আশরাফুল ইসলাম বাড়ি রায়পুরা মেতিকান্দা পিতা মৃত মো জয়নাল মিয়া ছেলে আর মোঃ বাপ্পি বাড়ি নরসিংদী দাসপাড়া পিতা মোঃ মনির হোসেন ছেলে। ঘটনা স্থলে নরসিংদী মডেল থানা পুলিশ অটোরিকশা ড্রাইভার মোঃ বাপ্পিকে মডেল থানাতে নিয়ে যায়। এখনো মামলা হয়নি, চেষ্টা চলছে মিমাংসা করিয়ে দেওয়ার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।