ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

জেলা পরিষদের নিন্দা জ্ঞাপন পাইকগাছায় জেলা পরিষদ সদস্য’ রবি গাজী সহ ৫ আহতের ঘটনায় এলাকায় চাপা ক্ষোভের সৃষ্টি 

Link Copied!

জেলা পরিষদের নিন্দা জ্ঞাপন
পাইকগাছায় জেলা পরিষদ সদস্য’ রবি গাজী সহ ৫ আহতের ঘটনায় এলাকায় চাপা ক্ষোভের সৃষ্টি
জেলা পরিষদের নিন্দা জ্ঞাপন
পাইকগাছায় জেলা পরিষদ সদস্য’ রবি গাজী সহ ৫ আহতের ঘটনায় এলাকায় চাপা ক্ষোভের সৃষ্টি
পাইকগাছায় পুর্ব শত্রতার জেরে দু’দফা মারপিটে জেলা পরিষদ সদস্য রবি গাজীসহ ৫ জন আহতের ঘটনায় এখনো কোন পক্ষ থেকে মামলা হয়নি। দু’পক্ষের আহতরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায়  দু’পক্ষই পরস্পরকে দোষারোপ করেছেন।
এদিকে আহত ব্যক্তির বহনকারী গাড়ী ভাংচুর করে জেলা পরিষদ সদস্য রবিউল ইসলাম রবি’কে টেনে হেচড়ে  মারপিট করে আহতের ঘটনায় এলাকায় চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে।
স্থানীয়রা জানান, এ ঘটনায়  দ্রুত ব্যবস্থা না নিলে ভবির্ষ্যতে আরোও বড় ধরনের ঘটনা ঘটতে পারে।
 এদিকে জেলা পরিষদ সদস্য রবি গাজীকে মারপিটের ঘটনার নিন্দা জানিয়ে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রায়হান ফরিদ দোষীদের চিহ্নিত করে কঠোর শাস্তির দাবি করেছেন। তিনি সাংবাদিকদের জানান, এ নিয়ে পুলিশ প্রাশাসনের সাথে কথা বলেছি এবং রবিবার জেলা পরিষদের সদস্যরা আহত রবিউল ইসলাম রবি’কে  হাসপাতালে দেখতে গিয়ে চিকিৎসার বিষয়ে খোজ-খবর নিয়েছি। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মফিজুল ইসলাম, হাসনা হেনা,আব্দুল্লাহ আল মামুন,এমডি হালিম বাবু,ফারহানা হালিম,সাইফুল ইসলাম বাবু,দিলীপ হালদার,সাবিনা ইয়াসমিন ও সরোজিৎ বাবুসহ অনেকে।
এর পুর্বে শনিবার বিকেলে খুলনা-৬ আসনের সংসদ মোঃ রশীদুজ্জামান খুলনা-২৫০ শর্য্যা হাসপাতালে চিকিৎসাধীন  রবি গাজীসহ উভয় পক্ষের আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন। এ সময় তিনি সাংবাদিকদের জানান, থানা পুলিশ’কে ভিডিও ফুটেজ দেখে মারপিটে জড়িতদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহনের নির্দেশনা দেওয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশসহ  আহতদের পরিবার সূত্রে জানাগেছে,সোলাদানা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী ও খুলনা জেলা পরিষদ সদস্য রবিউল ইসলাম রবি গাজীর ভাইপো ছাত্রলীগ কর্মী ‘আপন’কে ক’দিন পুর্বে একটি অনুষ্ঠানে ছাত্রলীগ কর্মী আবির হোসেন পক্ষের দ্বারা লাঞ্ছিত হয়।
  এ ঘটনার জেরে শুক্রবার সন্ধ্যার পুর্বে চারবান্দা বাজারে আবির হোসেন পক্ষ ও আপন পক্ষের সাথে তর্কবিতর্কের এক পর্যায়ে দু’পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। মারপিটে  আপন পক্ষের আজাদ ও প্রতিপক্ষ আবির,ইমরান ও সাগর সানা আহত হয়। এ সময় আবিরের মটরসাইকেল ভাংচুর হয়। জানাগেছে, জেলা পরিষদ সদস্য রবিউল ইসলাম আহত আজাদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
সোলাদানা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী অভিযোগ করেন,  রাত ৮টার দিকে আজাদকে  উন্নত চিকিৎসার জন্য প্রাইভেটকারে খুলনায় নেবার পথে হাসপাতাল মোড়ের একটি ক্লিনিকের সামনে পৌছালে আবির পক্ষদ্বারা ফিল্মী  ইস্টাইলে প্রাইভেটকার  ভাংচুর করে জেলা পরিষদ সদস্য রবি’কে  টেনে হেচড়ে নামিয়ে মারপিট করে আহত করে।
হাসপাতালে চিকিৎসাধীন রবি গাজী অভিযোগ করেন ইমরান, আবির ও পৌর ছাত্রলীগ সভাপতি (ডাক নাম)  আকাশ ও তাদের অনুসারীরা মটরসাইকেলে এসে  গাড়ির গতিরোধ করে অতর্কিত হামলা চালিয়ে  গাড়ীর গ্লাস ভাংচুর করে আমার মারপিট করে রাস্তায় ফেলে দেয়।  পুলিশ খবর পেয়ে  ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে রাত ১২টার পরে পুলিশি নিরাপত্তায়  রবিউল ইসলাম ও  আজাদকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন ।
অন্যদিকে আবির হোসেন পক্ষ অভিযোগ করেন প্রতিপক্ষ আপন পক্ষই চারবান্ধায় মটরসাইকেল ভাংচুরসহ আমাদের মারপিট করে আহত করেন।
ওসি মোঃ ওবায়দুর রহমান বলেন, দু’পক্ষের মারপিটের ঘটনায় এখনো কোন পক্ষই থানায় কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তিনি আইনী পদক্ষেপের কথা বলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।