ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

কুড়িয়ে পাওয়া ককটেলে দুই শিশু আহত

 শফি সম্রাট যশোর মণিরামপুর প্রতিনিধি 
মার্চ ৯, ২০২৪ ১২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

কুড়িয়ে পাওয়া ককটেলে দুই শিশু আহত
 
 শফি সম্রাট যশোর মণিরামপুর প্রতিনিধি
মণিরামপুরে কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে দুই শিশু গুরুতর আহত হয়েছে। গতকাল  দুপুরে উপজেলার  ফতেয়াবাদ গ্রামে এ ঘটনা ঘটে। মণিরামপুর  থানা পুলিশ ঘটনাস্থল থেকে ৯ টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে। আহত দুই শিশু হলো; ফতেয়াবাদ গ্রামের আসলাম সরদারের ছেলে আরজু হোসেন( ৮) ও একই গ্রামের বাবলুর রহমানের ছেলে মাইমুন আহমেদ( ৪)।
অাহত দুই শিশুকে চিকিৎসা কল্পে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, ‍আহত শিশু আরজু ও মায়মুন ফতেয়াবাদ গ্রামের মহিদুল ইসলামের পরিত্যক্ত বাড়ির পাশে খেলা করছিল। এ সময় ওই বাড়ির একটি  কক্ষ থেকে শিশুরা লাল কালো টেপ প্যাঁচানো বল সদৃশ বস্তু দেখতে পায়। খেলার ছলে ওই টেপ খুলতেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে আরজুর বামহাত ও মায়মুনের মুখ সহ শরীরের উপরের অংশ ঝলসে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত মণিরামপুর হাসপাতালে নেয়। দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ার পরে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৯টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে। মণিরামপুর  থানার ওসি এবিএম মেহেদী মাসুদ  জানান, ঘটনাস্থল থেকে নয়টি ককটেল সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে এ ঘটনায় আইনগত ব্যবস্হা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।