ঢাকাবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

পরিত্যক্ত বোমা বিস্ফোরণে একজন আহত

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধি
জানুয়ারি ৪, ২০২৪ ১২:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

পরিত্যক্ত বোমা বিস্ফোরণে একজন আহত
মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধি
মেহেরপুর সদর উপজেলার শোলমারি গ্রামে বোমা বিস্ফোরণে সোহান (৩৫) নামের এক কৃষক মারাত্মক আহত হয়েছেন। তাকে উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত সোহান শোলমারী গ্রামের হামিদুল ইসলামের ছেলে।
জানা গেছে, শোলমারি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের কাছাকাছি একটি জমিতে পরিত্যক্ত অবস্থায় বোমাটি পড়ে ছিল। এসময় সোহান মাঠ থেকে ওই দিক দিয়ে যাওয়ার সময় বোমার উপর পা উঠে পড়ে। এসময় বোমাটি বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে তিনি মারাত্মক আহত হন।
বোমা বিস্ফোরণের শব্দ শুনে আশেপাশের লোকজন জড়ো হয়ে ঘটনা স্থল থেকে তাকে উদ্ধার করে দ্রুত মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থার অবনতি ঘটলে তাকে রাজশাহী  মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। মেহেরপুর সদর থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমান জানান, বোমা বিস্ফোরণে সোহান নামের এক ব্যক্তি আহত হয়েছেন।কি ভাবে বোমাটি বিস্ফোরণ ঘটলো তা তদন্ত শেষে জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।