ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

পলাশবাড়ীতে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা ও উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

admin
মার্চ ২৮, ২০২৪ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

নয়ন কুমার:রংপুর বিশেষ প্রতিনিধ-গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা ও উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ মার্চ বুধবার সকালে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো.কামরুল হাসান এর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারন সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি। তিনি তার বক্তব্যে সরকারি কর্মকর্তা কর্মচারিদের উদ্দেশ্যে বলেন- উপজেলার সাধারণ মানুষ যাতে সহজে সরকারি সুযোগ সুবিধা পায় সেজন্য সকলকে সচেতন থেকে আগামী দিনে নিজ নিজ দপ্তরের দায়িত্ব পালনে নিষ্ঠার সাথে কাজ করতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু বকর প্রধান, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, ওসি (তদন্ত) লাইছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবিএম নকিবুল হাসান, উপজেলা সমাজ সেবা অফিসার তাইয়েবুন নাহার, বেতকাপা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তা, কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, মনোহরপুর ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব রিপন, পলাশবাড়ী প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক দুদু, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম, সাংবাদিক মাসুদার রহমান মাসুদসহ অন্যান্যরা।

সভায় চলমান আইন শৃঙ্খলা পরিস্থিতি শান্তিপূর্ণ ও সন্তোষজনক উল্লেখ করে আরো উন্নতি কল্পে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়। এসময় উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।‌।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।