ঢাকাশুক্রবার , ২২ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

মানবাধিকার প্রতিদিন ও মানবাধিকার টিভির দোয়া ও ইফতার পার্টি অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
মার্চ ২২, ২০২৪ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

মানবাধিকার প্রতিদিন ও মানবাধিকার টিভির দোয়া ও ইফতার পার্টি অনুষ্ঠিত
নুপুর খান
রাজধানীর রামপুরায় জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন ও মানবাধিকার টিভির দোয়া ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে । আজ ২২ শে মার্চ ১১ রমজান রোজ শুক্রবার পত্রিকাটির প্রধান কার্যালয়ে এই দোয়া ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবাধিকার প্রতিদিন পত্রিকা ও মিনবাধিকার টিভির প্রকাশক ও সম্পাদক মো: আবুল হাসান।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ান স্টার গ্রুপের চেয়ারম্যান মিন্টু আলম । তিনি বলেন, মানবাধিকার প্রতিদিন পত্রিকা ও মানবাধিকার টিভি দেশের এক উজ্জল দৃষ্টান্ত হবে। আমি সব রকমের সহযোগিতা করবো বলে আমি আশ্বাস দিচ্ছি।
সভাপতির বক্তব্যে পত্রিকার প্রকাশক ও সম্পাদক বলেন, দুই বছরের মধ্যে আমরা আমাদের পত্রিকাকে দেশের সেরা পত্রিকাগুলোর তালিকায় নিয়ে যিবো বলে আশা করছি।
অনুষ্ঠানে পত্রিকাটির ব্যবস্থাপনা সম্পাদক মো: মিজানুর রহমান বলেন, একক ভাবে যেকোন কাজই কঠিন। তাই সম্মিলিত ভাবেই আমাদেরেক আগাতে হবে।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, সর্বজনীন দলের সভাপতি ড: রাসেল কবির, সেক্রেটারী সোহেল আহমেদ সোহেল, মানবাধিকার প্রতিদিন পত্রিকার যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম তালুকদার (হিরু) ।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক রাজিয়া সুলতানা তূর্ণা, ইদি আমীন (এপেলো), মাসুম বিল্লাহ, রামপুরা প্রেসক্লাবের সভাপতি এস. এম উজ্জল হোসেন ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন পত্রিকাটির সহ সম্পাদক মো: হাফিজুর রহমান, সহ সম্পাদক মাজহারুল ইসলাম, বার্তা সম্পাদিকা মারুফা নাসরিন, সহকারি নিউজ এডিটর মো: মিজানুর রহমান সুমন, সিনিয়র সাংবাদিক এম. এ আওয়াল, সিনিয়র স্টাফ রিপোর্টার মো: রুবেল হোসেন, স্টাফ রিপোর্টার সোহেল শিকদার, স্টাফ রিপোর্টার আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার শাহরুল ইসলাম (রনি) স্টাফ রিপোর্টার, নাজমুল হাসান, স্টাফ রিপোর্টার সুমন রানা, স্টাফ রিপোর্টার নূপুর খান, স্টাফ রিপোর্টার মুন্না আহমেদ, স্টাফ রিপোর্টার আবু হাসান প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।