ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের নবগঠিত কমিটি ইউএনও মহোদয়কে ফুলের শুভেচ্ছা জানান। 

Link Copied!

মনিরামপুর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের নবগঠিত কমিটি ইউএনও মহোদয়কে ফুলের শুভেচ্ছা জানান।

আতাউর রহমান সাইফুল যশোর জেলা প্রতিনিধি

যশোর জেলার মনিরামপুরের নবগঠিত বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটির নেতৃবৃন্দ ২২ শে এপ্রিল রোজ সমবার ১২ টার সময় মনিরামপুর ইউএনও স্যারের নিজ কার্যালয় ইউনো স্যার ফুলের শুভেচ্ছা জানান

তারপরে ১২ টা  ৩০ টায় এসিল্যান্ড  স্যারের নিজ কার্যালয়ে এসে  এসিল্যান্ড স্যারকে ফুলের শুভেচ্ছা দেন।পরবর্তীতে নেতৃবৃন্দ ১টায় থানায় ঢোকেন এবং অফিসার ইনচার্জ মেহেদী মাসুদ স্যারকে ফুলের শুভেচ্ছা সিক্ত করেন। এ সময় তিনি মনিরামপুর বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতৃবৃন্দের দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।সাথে সাথে মনিরামপুর উপজেলা শাখার বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতৃবৃন্দ উনাদেরকে ধন্যবাদ দিয়ে শেষ করেন। এ সময় উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধু সৈনিক লীগের উপজেলা কমিটির  সভাপতি মোঃ ইমদাদুল হোসেন (অবসরপ্রাপ্ত য়ারেন্ট অফিসার) সাধারণ সম্পাদক  মো: শফিয়ার রহমান ডলার সহ-সভাপতি আজিজুর রহমান সহ-সভাপতি ফজলুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভলু যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ আব্দুস সাত্তার মাস্টার অবসরপ্রাপ্ত ধর্ম বিষয়ক সম্পাদক বঙ্গবন্ধু সৈনিক লীগ মনিরামপুর উপজেলা শাখার সহ বিভিন্ন পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।