ঢাকাশুক্রবার , ২৪ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মান্দা আত্রাই ও বাগমারা সীমান্তে ফকিন্নি নদীর তীরে পড়ে ছিল এক যুবকের লাশ

যশোর থেকে স্টাফ রিপোর্টার তামিম হোসেন
নভেম্বর ২৪, ২০২৩ ১১:০১ অপরাহ্ণ
Link Copied!

মান্দা আত্রাই ও বাগমারা সীমান্তে ফকিন্নি নদীর তীরে পড়ে ছিল এক যুবকের লাশ

যশোর থেকে স্টাফ রিপোর্টার তামিম হোসেন

নওগাঁর মান্দা,আত্রাই ও রাজশাহীর বাগমারা সীমান্তে উত্তর জামালপুরে ফকিন্নি নদীর তীর থেকে আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় উত্তম কুমার (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ । নিহত উত্তম কুমার আত্রাই হাটকালুপাড়া গ্রামের অজিত কুমারের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল বিকালে জমির সবজি বিক্রি করতে ফতেপুর বাজার এসে আর বাড়ি ফেরেনি।কিছুদিন পূর্বে উত্তম কুমারের ১৫ বছরের সন্তান পানিতে পড়ে মৃত্যু হয়। অতি দরিদ্র মানুষ হওয়ায় তার কোন শত্রু নাই বলে জানান। তবে কেন কি কারণে তাকে হত্যা করা হয়েছে তদন্ত করে বের করতে প্রসাসনের কাছে মিনতি জানান।

মান্দা থানা অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী জানান, লাশ বাগমারা এলাকায় পড়ে থাকায় বাগমারা থানাকে অবিহিত করেছি। বাগমারার গাঙ্গোপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ্ব মোয়াজ্জেম হোসেন জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST