ঢাকারবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

admin
মার্চ ২৪, ২০২৪ ১:১৩ অপরাহ্ণ
Link Copied!

ফাতেমা আক্তার মাহমুদা ইভা স্টাফ রিপোর্ট ঢাকা ঃ মহান স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদনে এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও উপজেলা প্রেসক্লাব,নারায়ণগঞ্জ এর উদ্যোগে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

১১ রমজান (২২ মার্চ) , শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার হলরুম মিলনায়তনে এ আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও উপজেলা প্রেসক্লাব এর সভাপতি ও যুব সংগঠক মোঃ নূর আলম আকন্দ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি মোঃ সাহাদৎ হোসেন ভূইয়া (সাজনু)।

এসময় তিনি বলেন, ১৯৭১ সালে বাংলাদেশকে স্বাধীন করার জন্য যারা জীবন দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি। এবং ২ লক্ষ শহীদদের জীবনের বিনিময়ে ও ত্রিশ হাজার মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা একটি স্বাধীন রাস্ট্র, স্বাধীন ভূখণ্ড, স্বাধীন মান চিত্র এবং স্বাধীন ভাবে কথা বলার আজকে আমরা সুযোগ পেয়েছি। মহান আল্লাহ তায়ালা যেন তাদেরকে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাকাম দান করুন।যে সকল মুক্তিযোদ্ধারা জীবিত রয়েছেন তাদের যেন হায়াতের মধ্যে আল্লাহ বরকত দান করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার সাবেক কমান্ডার
বীর মুক্তিযোদ্ধা শাহ জাহান ভূইয়া জুলহাস, নারায়ণগঞ্জ সদর উপজেলার সাবেক সাংগঠনিক কমান্ড বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন মোল্লা, মুক্তিযোদ্ধা আমিনুল হক প্রধান, বীর মুক্তিযোদ্ধা জামাল মোল্লা,বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম (কাজল), ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড মেম্বার
মোঃ বাসেদ প্রধান, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার মোসাঃ ফেরদৌস আরা অনা , সাংবাদিক খন্দকার জাহাঙ্গীর আলম, দৈনিক আজকের নীর বাংলা পত্রকির নির্বাহী সম্পাদক মোঃ শফিকুল ইসলাম আরজু।

কবি সিরাজের সঞ্চালনায় ও মনিরুল হক মনিক দিদার, ফাতেমা আক্তার মাহমুদ ইভা।

 

এ সময় উক্ত অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও উপজেলা প্রেসক্লাব এর সভাপতি ও যুব সংগঠক মোঃ নূর আলম আকন্দ বক্তব্য বলেন প্রশংসা একমাত্র আল্লাহর কে অনুষ্ঠান করতে পেরেছি অনুষ্ঠান করতে সহযোগিতা করেছেন ধন্যবাদ জানাই শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু ভাইকে যার অনুপ্রেরণায় সাহস পেয়ে আজ একটি সুন্দর আজকে আমি এই অনুষ্ঠানে ইফতার মাহফিল করতে পেরেছে, যাদের জন্য দোয়া করা হয়েছে রিপোর্ট রিপন মাদবর সহ সভাপতি ছিলেন যুব কমান্ডার খন্দকার লুৎফুর রহমান তিনি ছিলেন ফতুল্লার পরিষদের চেয়ারম্যান ছিলেন কামরুজ্জামান বুলেট এডভোকেট শরীফ আহমেদ এমন সকল শহীদ বীর মুক্ত মুক্তিযোদ্ধা জন্য দোয়া হয়েছে আজকে যাদের জন্য স্বাধীনতা পেয়েছি স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে এবং রমজান মাসের তাৎপর্যে আমরা এই দোয়া মাহফিল অনুষ্ঠান উদযাপন করছি।

হোসেন মিঠুর সার্বিক তত্বাবধানে
এ সময় আরো উপস্থিত ছিলেন এটিএম শফিউল আলম, নারায়ণগঞ্জ নারী সাংবাদিক সাংবাদিক কল্যাণ সংস্থা সভাপতি সুমি আক্তার ও সহ-সভাপতি সদর উপজেলার প্রেসক্লাবের , সদর উপজেলা প্রেসক্লাবের প্রচারক সম্পাদক ও নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার যুগ্ম সম্পাদক ফাতেমা আক্তার মাহমুদা ইভা,
নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক শারমিন আক্তার
নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার অর্থ সম্পাদক নিশা আক্তার, সাংবাদিক, নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণী সংস্থার সদস্য কুমকুম, সাইফুল্লাহ মাহমুদ টিটু, সাংবাদিক এম আর হায়দার রানা, এডভোকেট ফিরোজ ,এ এইচ মুন্না, হাজী মাসুদ, কবি হারুনঅর রশিদ সাগর, কবি আবুল কালাম আজাদ, সাংবাদিক মিঠুন সরদার,শেখ সিদ্দিকুর রহমান ,শাহাবুদ্দিন, কণ্ঠশিল্পী রিয়া খান, আক্তার, ফাতেমা আক্তার মাহমুদা ইভা তানিয়া আক্তার, সমাজ সেবক ফেরদৌসী আক্তার রেহানা, আরিফ, জাহাঙ্গীর, ইমরান সরকার, আশরাফুল ইসলাম, বাইজিদ আকন্দ, লাবিব আব্দুল্লাহ ওমর, আরিফ, বাহাউদ্দিন প্রদান ,সুলতান মাহমুদ ,মঞ্জু প্রধান, আরমান, কামরুন নাহার আকন্দ নাজিবা, সাংবাদিক সহ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।