ঢাকাশুক্রবার , ১ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

শঙ্কামুক্ত নন আহত ১২ জনের কেউ : স্বাস্থ্যমন্ত্রী

ডেস্ক নিউজ
মার্চ ১, ২০২৪ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে আগুনে এ পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ১০ জন এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ২ জন ভর্তি আছেন।

আজ শুক্রবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এসে স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন এসব তথ্য জানান। তিনি বলেন, আহত ১২ জনের কেউ শঙ্কামুক্ত নন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘আমাদের জানামতে, এখন পর্যন্ত ৪৬ জন মারা গেছেন। শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ১০ জন ভর্তি আছেন। যাঁরা মারা গেছেন, সেটা কার্বন মনোক্সাইড পয়জনিংয়ের কারণে। এটা বদ্ধ ঘর থেকে বের হতে পারে না, তখন ওই ধোঁয়া শ্বাসনালিতে চলে যায়। (বেইলি রোডের আগুনের ঘটনায় ভুক্তভোগী) প্রত্যেকেরই তা হয়েছে। যাঁদের বেশি হয়েছে, তাঁরা মারা গেছেন। যাঁরা বেঁচে আছেন, তাঁরা কেউ শঙ্কামুক্ত নন।’

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আজ সকাল পৌনে সাতটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে ফোন করেছিলেন। তিনি বলেছেন, এই দুর্ঘটনায় আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য সরকারের পক্ষ থেকে সব করা হবে।

 

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।