ঢাকারবিবার , ৭ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে পুলিশদের মাঝে  ঈদ সামগ্রী বিতরণ করেন শেরপুরের পুলিশ সুপার  মোনালিসা বেগম, পিপিএম-সেবা 

admin
এপ্রিল ৭, ২০২৪ ৭:৫৭ অপরাহ্ণ
Link Copied!

শাহীদুল ইসলাম কালু,শ্রীবরদী(শেরপুর)-মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শ্রীবরদী থানায় কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য, নন পুলিশ ও
আউটসোর্সিং স্টাফদের মাঝে অনাবিল ঈদ আনন্দ ছড়িয়ে দিতে পুলিশ সুপার, শেরপুর এর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
৭  এপ্রিল রবিবার  শ্রীবরদী থানা প্রাঙ্গণে আয়োজিত  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ সদস্য ও আউটসোর্সিং স্টাফদের মাঝে
পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে পবিত্র ঈদুল ফিতর এর অগ্রিম শুভেচ্ছা জানান এবং পুলিশ সদস্যদের যেকোনো সমস্যা বা সকল সংকটে প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।
শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি)  কাইয়ুম খান সিদ্দিকী’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল)  মোঃ দিদারুল ইসলাম, ইন্সপেক্টর তদন্ত   আঃ লতিফ মিয়া সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ ও  আউটসোর্সিং স্টাফ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।