ঢাকাবুধবার , ২৭ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদী কৃষকদের মাঝে বিনামূল্যে পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম উদ্ধোধন

admin
মার্চ ২৭, ২০২৪ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

শাহীদুল ইসলাম কালু, শ্রীবরদী(শেরপুর)-শেরপুর শ্রীবরদী  উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারন প্রকল্পের আওতায় ২০২৩-২৪ অর্থবছরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে পাট বীজ ও রাসায়নিক সার বিতরন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বুধবার   (২৭ মার্চ) সকালে  শ্রীবরদী  উপজেলা পরিষদ চত্বরে এ বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন, কৃষি ও কৃষকের উন্নয়ন নিয়ে কথা বলেন- সেই সাথে দেশীও পাটের বীজ ব্যবহারে উদ্বুদ্ধ করে,
শ্রীবরদী  উপজেলা  ২ হাজার ৪০০ জন  কৃষকের মাঝে প্রতি জনকে ১ কেজি করে পাট বীজ, ১২ কেজি ইউরিয়া,   বিতরণ করা হয়  এসময় উপস্থিত ছিলেন  জেলা পাট  কর্মকর্তা আইয়ুব আলী, উপস্থিত ছিলেন শ্রীবরদী  উপজেলা  উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা  আশরাফুল আলম, এসময় উপস্থিত ছিলেন  শ্রীবরদী  সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুজ্জামান ৮নং খড়িয়া কাজিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দুলাল মিয়া কুরিকাহিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরুজ খাননুন  এসময় শ্রীবরদী উপজেলা সকল ইউনিয়নের  সুবিধাভোগী কৃষকেরাও উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।