ঢাকাবুধবার , ২০ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সাবেক রাষ্ট্রপ্রতি হুসেইন মো: এরশাদেের জন্মদিন আজ

admin
মার্চ ২০, ২০২৪ ২:১১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক- ভারতের কুচবিহারের দিনহাটিতে ১৯৩০ সালের ২০ই মার্চ এই দিনে জন্মগ্রহন করেন বাংলাদেশের সাবেক রাষ্ট্রপ্রতি হুসেইন মো: এরশাদ।
আজ সকাল থেকেই জাপার কেন্দ্রীয় কার্যালয়ে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন জাপার দুই অংশের নেতারা । সকালে কাকরাইলে জাপার কেন্দ্রিয় কার্যালয়ে কোরআন তেলত্তয়াত বাদ আসর দোয়া ত্ত মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।রাজধানীর বনানীতে দুপুরে জাপা চেয়ারম্যানের কার্যালয় মিলনায়তনে আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হবে। এতে সংসদের বিরোধীদলীয় নেতা ও জাপা চেয়ারম্যান জি এম কাদের এবং বিরোধীদলীয় চিফ হুইপ ও জাপার মহাসচিব মুজিবুল হক চুন্নু বক্তব্য রাখবেন। এরশাদের জন্মদিনে দেশের প্রতিটি জেলা, মহানগর, উপজেলাসহ জাপার সব ইউনিট বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করবে বলে গতকাল মঙ্গলবার দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এরশাদের জন্মদিন উপলক্ষে আজ রাজধানীর গুলশানে রওশন এরশাদের বাড়িতে কুরআন তেলাওয়াত এবং বাদ আসর দোয়া মাহফিল ও ইফতার মাহফিল আয়োজনের কর্মসূচি নেওয়া হয়েছে। এই অংশের চেয়ারম্যান রওশন এরশাদ এতে বক্তব্য রাখবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।