ঢাকারবিবার , ৩১ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

“সিরাজগঞ্জ জেলা সাহিত্য পরিষদের ইফতার মাহফিল ও ত্রি-মাসিক”আহ্ববান” ৯ম সংখ্যা প্রকাশের আলোচনা সভা”

admin
মার্চ ৩১, ২০২৪ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

গত ৩০/০৩/২০২৪ খ্রিঃ রোজ: শনিবার,বিকাল ৫.০০ ঘটিকার সময় সিরাজগঞ্জ জেলা সাহিত্য পরিষদ আয়োজিত ইফতার মাহফিল ও ত্রি মাসিক “আহ্ববান” ৯ম সংখ্যা প্রকাশের জন্য একটি আলোচনা সভার আয়োজন করেন।
উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধ ভিত্তিক উপন্যাস “অভাগিনী”এর বিশিষ্ট লেখক,
সাহিত্যক,কবি ও সাংবাদিক খ.ম.একরামুল হক,
সভাপতি, সিরাজগঞ্জ জেলা সাহিত্য পরিষদ। আলোচনা সভায় উপস্থিত সকল কবি ও সাহিত্যিকবৃন্দের উদ্দেশ্য স্বাগত বক্তব্য দেন ও ত্রি মাসিক “আহ্বান” ৯ম সংখ্যা দ্রুত প্রকাশের জন্য এবং নিয়মিত ধারাবাহিক ভাবে সিরাজগঞ্জ জেলা সাহিত্য পরিষদের নামে বই প্রকাশের জন্য সকল কবি ও সাহিত্যিকবৃন্দদের অনুরোধ জানান। সভায় উপস্থিত ছিলেন সাহিত্য উপন্যাস লেখক ও কবি খ.ম.একরামুল হক,কবি মোঃ আব্দুর রাজ্জাক,কবি ও সাংবাদিক মীর মোঃ আব্দুল হালিম,কবি ও সাংবাদিক মোছাঃ জুলেখা পারভীন,কবি আখিরা জিনাত মহল,কবি আব্দুল আলীম বাউল,কবি মোঃ সোহাগ আলমগীর,কবি মোঃ তছির উদ্দিন সেখ,কবি জহরওলাল রবি দাস,কবি নীলমনি মজুমদার,কবি এস,এম,শফিকুল ইসলাম,কবি মোছাঃ স্বপ্না ও আরও অন্যান্য। আলোচনা শেষে দোয়া ও ইফতার মাহফিল শুরু হয়। পরিশেষে সভাপতি সাহেব সবাইকে ধন্যবাদ জানিয়ে আলোচনা সভা সমাপ্তি ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।