ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর
Link Copied!

গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন
স্টাফ রিপোটার ডাঃ আব্দুল ওয়াদুদ
 চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের আলিনগর ইউনিয়নের দিয়াড়াপাড়ার বীর মুক্তিযোদ্ধা মোঃ বাহার আলী কমান্ডার (৭৫) দাফন সম্পন্ন হয়েছে।
শনিবার (৪ মে ) বিকাল ৫ টায় উপজেলার আলীনগর ইউনিয়নের আলিনগর দারুল উলুম দাখিল মাদ্রাসা মাঠে তাঁর নামাজের জানাজা ও গার্ড অব অনার শেষে টুনটুনি পাড়া গোরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।
এতে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মুঃ জিয়াউর রহমান, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিশাত আনজুম অনন্যা,  গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ, আলিনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ কে এম আবুল মাসুম, আলিনগর স্কুল এন্ড কলেজঅধ্যক্ষ  রবিউল আউয়াল, আলিনগর ইউপি সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বুলবুল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
জানা যায়, শনিবার ভোর ৫ টার সময় তার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তিনি দুই স্ত্রীর চার ছেলে ও তিন মেয়ে এবং আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST