ঢাকাবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

গাজীপুরের তেলিপাড়া এলাকায় তুলার গুদামে আগুন।

স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৫, ২০২৪ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরের তেলিপাড়া এলাকায় তুলার গুদামে আগুন।

স্টাফ রিপোর্টার, গাজীপুর :

গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় একটি তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রায় এ ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

বুধবার (২৪ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১টায় মহানগরের তেলিপাড়ায় মোঃ ইয়াসিনের মালিকানাধীন তুলার গুদামে আগুনের এ ঘটনা ঘটে। আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে গাজীপুর চৌরাস্তা মডার্ন ফায়ার স্টেশনের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে।গাজীপুর ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ্ আল আরেফিন জানান, প্রায় এক ঘণ্টার চেষ্টার পর রাত ১টা ৪০ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে মজুদ করা বিভিন্ন ধরনের তুলা, ঝুট মালামাল, বিভিন্ন ধরনের মেশিনারীজ পুড়ে গেছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।