ঢাকাশুক্রবার , ২৩ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালাইয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Link Copied!

কালাইয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

বাঙালির স্বপ্নজয়ের সংগ্রাম, সাফল্য ও গৌরবময় বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কালাই এর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন, স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বিশাল আনন্দ র‍্যালি ও শোভাযাত্রা, আলোচনা সভা এবং দোয়া মাহফিল ২৩ জুন, শুক্রবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন কালাই এর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মিনফুজুর রহমান মিলন এবং সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দীন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা বাবু শ্রী মণীশ চৌধুরী, জয়পুরহাট এর জেলা পরিষদ সদস্য ও জিন্দারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম, আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ আলী আকবর মন্ডল, মাত্রাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও পৌরসভার কাউন্সিলর মোঃ তফিকুল ইসলাম (তৌহিদ) প্রমুখ।
অনুষ্ঠানটিতে উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সানজিদা সাবানা আক্তার, কালাই থানার ওসি মোঃ ওয়াসিম আল বারীসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সাংবাদিক এবং সুধীমহল উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST