ঢাকাবৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

নুসরাত ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালন

admin
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

নুসরাত ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালন
 নিজস্ব প্রতিনিধিঃ মান সেবাই আমাদের লক্ষ্য স্লোগানকে সামনে রেখে ৫ম বছর পেরিয়ে ৬ষ্ঠ বছরে পদার্পণ করলেন নুসরাত ফাউন্ডেশন(এনএফ)।
গতকাল ১৪ই ফেরুয়ারী ২০২৪ খ্রিঃ ৩ই ফাল্গুন ১৪৩০ বঙ্গঃ রোজ বুধবার সন্ধা ৭ ঘটিকার সময় নয়াপুকুর পালিচড়া মিনি স্টোডিয়াম মাঠে নুসরাত ফাউন্ডেশন (এনএফ) এর আয়োজনে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
উক্ত অনুষ্ঠানে নুসরাত ফাউন্ডেশন (এনএফ) এর সদস্য-সচিব মোঃ ইবনে খাদিল বুলবুলের সঞ্চালনায় নুসরাত ফাউন্ডেশন (এনএফ) এর চেয়ারম্যান মোঃ হামিদুর রহমান লিমন এর সভাপিত্বে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সদ্যপুস্করিনী ইউনিয়ন জাতীয়পার্টি শাখার সাধারণ সম্পাদক মোঃ চান মিয়া। বিশেষ অথিতি হিসাবে উপস্থিত হিসাবে উপস্থিত ছিলেন সদ্যপুস্করিনী ইউপির ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা সংরক্ষিত আসনের সদস্য মোছাঃ আফরোজা বেগম সহ নুসরাত ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।