ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

শিবগঞ্জে দৈনিক নাগরিক ভাবনার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ কাওসার আলি শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

শিবগঞ্জে দৈনিক নাগরিক ভাবনার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ কাওসার আলি শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জাতীয় দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় শিবগঞ্জ উপজেলার কানসাটে দৈনিক নাগরিক ভাবনার অস্থায়ী কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার উপজেলা প্রতিনিধি রায়হান আলীর সভাপতিত্বে কেক কাটা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক ও কানসাট সাইফুদ্দিন মেমোরিয়াল ফাজিল মাদ্রাসার সভাপতি হাফিজুর রহমান, দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি ইমরান আলী, শিবগঞ্জ গৌড় প্রেসক্লাবের সহ-সভাপতি শহিদুল ইসলাম রনি, সাধারণ সম্পাদক শামসুন্নাহার সোহানা, সহ সাধারণ সম্পাদক আলামিন, ক্যাশিয়ার ফরহাদ আলী, দৈনিক সময়ের কাগজের উপজেলা প্রতিনিধি আহসান হাবীব প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দৈনিক “নাগরিক ভাবনা” পত্রিকা দেশে নিরপেক্ষ প্রতিবেদনের মাধ্যমে সচেতন মহলের কাছে গ্রহণযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সত্য উপস্থাপনা ও জাতি গঠনে দৈনিক “নাগরিক ভাবনা” অগ্রনী ভূমিকা পালন করে। বিগত দিনগুলোর মতো দৈনিক “নাগরিক ভাবনা” দেশ ও জাতির কল্যাণে আগামীতে আর ও ভালো কাজ করবে বলে আমাদের প্রত্যাশা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।