ঢাকামঙ্গলবার , ১২ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

কুমিল্লায় মাছবাহী পিকআপ উল্টে নিহত ৪ আহত ৩

admin
মার্চ ১২, ২০২৪ ১২:২৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : ঢাকা – চট্টগ্রাম মহাসড়কে মাছবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। ভোর ৬টায় মহাসড়কের কুমিল্লার ইলিয়টগঞ্জে এই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- সাতক্ষীরা জেলার রফিকুল ইসলাম, ভোলা জেলার মনপুরা এলাকার মনির হোসেন, হাবিবুর রহমান ও আক্তার হোসেন। আহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ইনচার্জ ওমর ফারুক মোল্লা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ওমর ফারুক বলেন, নোয়াখালী থেকে মাছ নিয়ে ঢাকায় যাওয়ার পথে কুমিল্লার ইলিয়টগঞ্জে সামনের একটি ট্রাককে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় মাছবোঝাই ট্রাকটি। এ সময় ট্রাকে থাকা মাছের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন চারজন। উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়ার পথে চারজনেরই মৃত্যু হয়।

নিহতদের মরদেহ ইলিয়টগঞ্জ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা ওমর ফারুক। তিনি বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাকটিও উদ্ধার করে সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।