ঢাকাশুক্রবার , ১ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

গাংনীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত নারীসহ ৩জন আহত

Link Copied!

 মেহেরপুরে
যাত্রীবাহি ইজিবাইক ও দ্রুতগামি মােটরসাইকেলের মুখােমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।
এ ঘটনায় ইজিবাইকের যাত্রী মজিবুল হক (৬০) নামের একজন বৃদ্ধ নিহত হয়েছেন। এবং মােটরসাইকেল আরােহীসহ ৩জন আহত হয়েছেন।
নিহত মজিবুল হক চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খােরদ গ্রামের বাসিন্দা। আহতরা হলেন-
মোটরসাইকেল আরোহী মেহেরপুরের গাংনী উপজেলার  শিশিরপাড়া গ্রামের এনামুল হকের ছেলে সােহেল রানা (১৫) ও একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে শান্ত মিয়া (১৫) এবং ইজিবাইকের যাত্রী রাইপুর গ্রামের পটল আলীর  স্ত্রী মর্জিনা খাতুন (৩৫)।
শুক্রবার (১মার্চ) বিকেলের দিকে আহত মজিবুল কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মারা যান।
বিষয়টি নিশ্চিত করেছেন গাংনী থানার ওসি তাজুল ইসলাম।
এর আগে শুক্রবার সকাল ১০টার দিকে গাংনী-হাটবােয়ালিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গাংনী থেকে মোটরসাইকেল আরোহী রানা ও শান্ত দ্রুতগতিতে হাটবোয়ালিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। তারা পূ্র্বমালসাদহ মাদ্রাসার নিকট পৌঁছালে,বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে মুখেমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে  ইজিবাইক ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে যায়। এসময় দু’গাড়ীর ৪জন আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় । আহত মজিবুল হক, রানা ও শান্তকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত মর্জিনাকে ভর্তি রাখা হয়েছে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মজিবুলের মৃত্যু হয়।
গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যু ও তিনজন আহত হয়েছে। তবে এখনও কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে, আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।