ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরের পূবাইলে অটো ভ্যান চালক হত্যার প্রধান আসামি গ্রেফতার।

স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৪, ২০২৪ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরের পূবাইলে অটো ভ্যান চালক হত্যার প্রধান আসামি গ্রেফতার।

স্টাফ রিপোর্টার, গাজীপুর।

গাজীপুর মহানগরীর ৪২ নং ওয়ার্ড পূবাইলে অটো ভ্যান ছিনিয়ে নিতে নৃশংসভাবে হত্যা করা হয় কবির হোসেন নামের এক অটো ভ্যান চালককে। চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডে জড়িত মুলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ এপ্রিল) দুপুুরে পূবাইল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায় চলতি মাসের ১১এপ্রিল ভোরে পূবাইলের পদহারবাইদ কালুমার্কেট এলাকার পাকা রাস্তার ঢাল থেকে মাজুখান এলাকার বাসিন্দা অটোভ্যানচালক কবির হোসেনের (৪৫) মরদেহ উদ্ধার করে পুলিশ।

১০ এপ্রিল সন্ধ্যায় কবির ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়িতে না ফেরায় তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে কবিরের স্ত্রী। পরদিন তার মরদেহ পাওয়া যায়। তাকে হত্যা করে দুষ্কৃতকারী তার ব্যবহৃত ব্যাটারিচালিত অটো ভ্যান ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় নিহত কবিরের ভাই মোঃ জাকির হোসেন (৩২) অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে পূবাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পূবাইল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান বলেন, বুধবার (২৪ এপ্রিল) ভোররাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় এসআই হুমায়ুন কবির, এসআই উত্তম কুমার সূত্রধর, এসআই মারফত আলী, এসআই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলসহ আশপাশ এলাকার সিসি ফুটেজ পর্যালোচনা করে শেরপুর জেলার ঝিনাইগাতী থানা এলাকা হতে মোঃ মোহন মিয়া ওরফে মুমিন মিয়া (২৮),কে গ্রেফতার করে। মোহন মিয়া ওরফে মুমিন মিয়া কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানার মসজিদজাম গ্রামের মনু মিয়ার ছেলে বর্তমানে পূবাইল থানাধীন মাঝুখান এলাকার (মনির শাহ এর বাসার ভাড়াটিয়া)। আসামী ঘটনার সহিত জড়িত থাকার বিষয়ে স্বীকার করে জানায় যে, চাঁদ রাত অর্থাৎ ১০ এপ্রিল রাতে আসামী অটো ভ্যান ভাড়া নিয়ে মাজুখান এলাকা হতে হারবাইদ যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছে অটো ভ্যান ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। অটো ভ্যান চালক বাঁধা দিলে তাকে চাকু দ্বারা আঘাত দিয়ে অটোভ্যান চালককে রাস্তার পার্শ্বে ফেলে রেখে অটো ভ্যান নিয়ে পালিয়ে যায়। মূলত অটো ভ্যান ছিনিয়ে নেওয়ার জন্যই অটো ভ্যান চালকে হত্যা করেছে। আসামীর বিরুদ্ধে যাবতীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST