ঢাকারবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেড কর্তৃক আয়োজিত গ্রাহক ও সুধী সমাবেশ

মোস্তাক আহমেদ( বাবু) /পীরগাছা উপজেলা প্রতিনিধি
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

গত কাল ১০ ফেব্রুয়ারি ২০২৪ ইং রোজ ( শনিবার ) রংপুর পীরগাছা উপজেলার সাতদরগা বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের হল রুমে গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেড এর পক্ষে, সাতদরগা বাজার ইউনিট শাখার কর্তৃক আয়োজিত গ্রাহক ও সুধী সমাবেশের আয়োজন করা হয়৷

সভায় উপস্থিত ছিলেন,গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেডের উর্দ্ধতন কর্মকর্তারা। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ সাজেদুল ইসলাম(সুমন) এ পর্যায়ে বক্তব্য রাখেন, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ইউনিট ম্যানেজার, মোঃআবু বকর সিদ্দিক শুভেচ্ছা বক্তব্য রাখেন,গার্ডিয়ান লাইভ এর পক্ষ থেকে ম্যানেজমেন্ট ও গ্রাহক সুবিধার আইকন, মোঃ জামিনুর ইসলাম ব্রাঞ্চ ম্যানেজার, প্রধান আলোচক মাহমুদুল হাসান (কলি) এরিয়া ম্যানেজার ও অফিস ইনচার্জ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪নং অন্নদা নগর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, বিশেষ অতিথির হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ আহসান হাবিব সহকারি ব্যবস্থাপক পূবালী ব্যাংক লিমিটেড পীরগাছা রংপুর, অ্যাডভোকেট মীর আশরাফুল ইসলাম বার কাউন্সিল, সদস্য জজ কোর্ট রংপুর,অধ্যাপক মোঃ আবুল কালাম আজাদ ভায়ার হাট সিনিয়র মাদ্রাসা কাউনিয়া রংপুর ,এমদাদুল হক ব্রাক কর্মকর্তা দামুরচকলা শাখা পীরগাছা, সুকুমার রায় অবসর প্রাপ্ত ব্ল্যাক শাখা ব্যবস্থাপক,মোঃ আব্দুর রাজ্জাক সদতরগা বাজার ব্যবসায়ী সমিতির সদস্য, প্রধান শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলাম সাতদরগা বালিকা উচ্চ বিদ্যালয় পীরগাছা রংপুর ।

উদ্দেশ্যসমূহ:: সঞ্চয়, স্বাস্থ্য সেবা,ও শিক্ষা, ১/বার্ষিক ৫০,০০০ টাকা চিকিৎসা সেবা প্রদান ২/ সঞ্চয় এর উপরে আপৎকালীন লোন সুবিধা প্রদান ৩/ ঝুঁকিপূর্ণ স্বাস্থ্য সেবা ব্যয়ের নিশ্চয়তা ৪/ শিক্ষা উপবৃত্তি সেবা ৫/ দুই থেকে ২ / ৩ বছর পরপর জমাকৃত অর্থের উপর লভ্যাংশ প্রদান ৬ / কর রেত সুবিধা ৭ /বিনা খরচে মেডিকেল ও এ্যম্বুলেন্স সেবা ৮/ স্বাস্থ্য সেবা কার্ডের উপর নিবন্ধিত হাসপাতালে ছাড় দেয়ার সুবিধা ৯/ মাতৃত্ব-কালীন আর্থিক সুবিধা প্রদান ১০/ আর্থিক সুবিধার স্বার্থে ব্যাংকিং লেনদেন সুবিধা ১১/সারাদেশ ব্যাপী ৪৮০ টি মেডিকেল ও ডায়াগনস্টিক সেন্টার তৎক্ষণিক চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে, ১২/ ত্রৈমাসিক মাসিক,ষান মাসিক, ও বাৎসরিক সঞ্চয়, প্রদানের সুবিধা ১৩/ ঘরে বসে মোবাইল ব্যাংক-কিং এর মাধ্যমে সঞ্চয় প্রদানের সুবিধা ২৪/৭/ ঘন্টা ও কল সেন্টার সুবিধা ও কল সেন্টার নাম্বার ১৬৬২২ এই নাম্বারে কল করলে আপনারা সেবা নিতে পারবেন ।

বিশেষ দ্রষ্টব্য ঃ রংপুরে মোট পাঁচটি হাসপাতাল ১/ ডক্টরস কমিউনিটি হাসপাতাল ২/ গুড হেলথ হাসপাতাল ৩/ ইসলামী ব্যাংক কমিনিউনিটি হাসপাতাল ৪/ বিন ওমর হাসপাতাল ৫/ পেইন এন্ড প্যারালাইসিস হাসপাতাল এই সমস্ত হাসপাতালে গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্সের ছায়াতলে যারা সদস্য হয়েছেন, তাদের জন্য সুবিধা রয়েছে বলে জানান, গার্ডেন লাইফ ইন্সুরেন্স লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশের একটি স্বনামধন্য জীবন বীমা কোম্পানী যা ২০১৩ সাল থেকে বাংলাদেশে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। ব্র্যাক, স্কয়ার এবং এপেক্স সহ প্রখ্যাত দেশী ও বিদেশী কোম্পানীসমূহের পৃষ্ঠপোষকতায় পরিচালিত এই কোম্পানী দেশে সবচেয়ে দ্রুত বর্ধনশীল জীবন বীমা কোম্পানী হিসাবে স্বীকৃত। এছাড়াও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কোনপ্রকার রসিদবিহীন নগদ অর্থ লেনদেন করে না।

যে কোন ধরনের অনৈতিক কর্মকান্ডে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড আপোষহীন। আইন প্রয়োগকারী সংস্থা কর্তৃক পরিচালিত এ সম্পর্কিত আইনানুগ তদন্তে সার্বিক সহযোগীতা প্রদানে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড প্রতিশ্রুতিবদ্ধ।

পরিশেষে ৪ নং অন্নদা-নগর ইউনিয়নের চেয়ারম্যান বলেন, বাল্য বিবাহ বন্ধের দাবিতে গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্সের পক্ষ থেকে সবাইকে সতর্কতা অবলম্বন করার জন্য উপদেশ দপয়া হল।

সিটিজি ক্রাইম টিভি,
সিনিয়র ক্রাইম রিপোর্টার ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।