ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গুইমারায় ১ কেজি ২০ গ্রাম গাঁজা সহ আটক ১

মোঃ সালাউদ্দিন:-খাগড়াছড়ির
ডিসেম্বর ২৭, ২০২৩ ২:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

গুইমারায় ১ কেজি ২০ গ্রাম গাঁজা সহ আটক ১

মোঃ সালাউদ্দিন:-খাগড়াছড়ির

গুইমারা থানা এলাকায় অভিযান চালিয়ে ১ (এক) কেজি ২০ (গ্রাম) গাঁজাসহ মোঃ আবুল কাশেমের পুত্র মোঃ আনোয়ার (৩৭) নামে এক মাদকব্যবসায়ীকে আটক করেছে গুইমারা থানা পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় গুইমারা থানা এলাকার ০২ নং হাফছড়ি ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের মধ্যম হাফছড়ি (রাজশাহীপাড়া) এলাকায় তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আসামিকে গতি প্রকৃতি লক্ষ করে অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন গুইমারা থানার উপ-পরিদর্শক মোঃ জহিরুল ইসলাম।

অভিযান চালিয়ে আসামির নিজ বাড়ি থেকে একটি লাল রং এর শপিং ব্যাগের ভেতরে রক্ষিত এক কেজি বিশ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আরিফুল আমিন বলেন এক মাদক ব্যবসায়ী গাঁজাসহ তার নিজ বাড়িতে অবস্থান করছেন, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় এক কেজি বিশ গ্রাম গাঁজাসহ আসামিকে আটক করা হয়।

তার বিরুদ্ধে গুইমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে, মাদক ব্যবসা ও সেবনের বিরুদ্ধে এধরনের অভিযান চলমান থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST