ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

চাটখিল উপজেলা চেয়ারম্যান হিসেবে জনগণ পূনরায় আলহাজ্ব জাহাঙ্গীর কবিরকে চায়

মোঃ জাকির হোসেন (মনু) বিশেষ প্রতিনিধি
মার্চ ৫, ২০২৪ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

চাটখিল উপজেলা চেয়ারম্যান হিসেবে জনগণ পূনরায় আলহাজ্ব জাহাঙ্গীর কবিরকে চায়

মোঃ জাকির হোসেন (মনু) বিশেষ প্রতিনিধি

আজ ২৯ ফেব্রুয়ারী ২০২৪ বিকাল ৩টায় মোহাম্মদপুর জনতা উচ্চ বিদ্যালয় মাঠে ৫নং মোহাম্মদপুর ইউনিয়ন (পূর্ব) আওয়ামী লীগের সন্মানিত সভাপতি জনাব মোঃ জহির উদ্দিন (স্বপন) এর সভাপতিত্বে এবং ৫নং মোহাম্মদপুর ইউনিয়ন (পশ্চিম) আওয়ামী লীগের এর সাধারণ সম্পাদক জনাব মোঃ মনির হোসেন (কিরন) এর সঞ্চালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা পরিষদের টানা দুই বারের নির্বাচিত সফল উপজেলা চেয়ারম্যান, নোয়াখালী জেলার টানা দুই বারের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান, নোয়াখালী জেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির সাবেক সন্মানিত সদস্য এবং চাটখিল উপজেলা আওয়ামী লীগের টানা দুই দুই বারের নির্বাচিত সফল সভাপতি জনাব আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৬নং পাঁচগাও ইউনিয়ন এর বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান জনাব সৈয়দ মাহমুদ হোসেন তরুণ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সন্মানিত সদস্য এবং চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক জনাব মোঃ আহসান হাবিব সমীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ মিজানুর রহমান বাবর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব আলহাজ্ব মোঃ খোরশেদ আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জনাব আহম্মেদ হোসেন সোহাগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতি বিষয়ক সম্পাদক জনাব মোঃ শামসুল আলম মন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক জনাব মোঃ জাফর ইকবাল জামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জনাব মোঃ আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক সন্মানিত সদস্য এবং ৫নং মোহাম্মদপুর ইউনিয়ন এর টানা দুই বারের নির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ শহীদ উল্লাহ।

আরো উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগ, ৫নং মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগ, বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, এবং এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।