ঢাকাবুধবার , ১৭ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

জোরপূর্বক রাস্তা ও জমি দখলের অভিযোগ

ডেক্স রিপোর্ট
এপ্রিল ১৭, ২০২৪ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

জোরপূর্বক রাস্তা ও জমি দখলের অভিযোগ

ডেক্স রিপোর্ট

সাতক্ষীরার দেবহাটায় এক ব্যক্তির বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে দেবহাটা উপজেলার পারুলিয়া ২ নং ইউনিয়নের ৭ নং ওয়ার্ড তেতুলতলা গ্রামে

জোরপূর্বক সরকারি খাস জমির উপরে রাস্তাকে কেন্দ্র করে এলাকাবাসীর পথবন্ধ করে জিম্মি করে রেখেছে। ক্ষমতাসিন মৃত্যু আব্দুল রশিদ গাজীর ছেলে ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো.শহিদুল গাজী, এর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী।

শহিদুল গাজী ও তার পোষা সন্ত্রাসী বাহিনী নিয়ে এলাকাবাসীর উপরে যখন তখন ঝাঁপিয়ে পড়েন। এলাকাবাসী প্রতিবাদ করতে গেলেই তাদের জীবন নাশকের হুমকি দেয়।

শহীদুল গাজী সরকারি খাস জমির রাস্তাটির জবর দখল করে ঘেরাবেড়া দিয়ে রেখেছেন।এ রাস্তার পথটি দুই থেকে তিনশত পরিবারের চলাচলের রাস্তা। বন্ধ করে রেখেছেন শহীদুল গাজী সহ তার ক্যাডার বাহিনীরা।

ওই এলাকায় নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান,তাদের দাবি এই সরকারি রাস্তাটি আমাদের চলাচলের এক মাত্র রাস্তা।

এলাকাবাসী দাবি এই জমি সরকারি খাস খতিয়ানের পারুলিয়া মেন রোড থেকে কবরস্থান পর্যন্ত এই ম্যাপটি তিন দাগের জমি, একটা হচ্ছে ৮৮২৩ নম্বার দাগ, ৮৭৮১ নাম্বার দাগ, ৯৪৬৮ নাম্বার দাগ, কিন্তু তারা প্রভাব খাটিয়ে ৮৭৮১ নাং দাগ ব্যবহার করছে তাতে করে এলাকার মানুষ যাতায়াত করতে পারছেন না,

এমনকি একজন গ্রামের মানুষ মারা গেলে মৃত ব্যক্তিকে কবরস্থানে নিয়ে যেতে হলে ২থেকে ৩ কিলোমিটার ঘুরে কবরস্থানে নিয়ে যেতে হয়, এ কারণে এলাকাবাসী দুর্ভোগে পড়েছেন।

তিনি আরো যানান আমাদের এই পথটা সরকার একর করে দিলেও গায়ের জোরে প্রভাব দেখিয়ে যাতায়াতের ব্যবস্থা বন্ধ করে দিয়েছে।

দৃষ্টি আকর্ষণ করছে এলাকাবাসী মো.শহিদুল গাজী কে সঠিক বিচারের দাবি জানান

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।