ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

তরমুজ ক্রয়-বিক্রয় ও পরিবহনে অনিয়ম রোধে জনসচেতনতা মুলক সভা অনুষ্টিত

(খুলনা ব্যুরো প্রধান)
এপ্রিল ১৯, ২০২৪ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

খুলনার পাইকগাছার দ্বীপবেষ্টিত দেলুটি ইউনিয়নে তরমুজ ক্রয়-বিক্রয় ও পরিবহনে যে কোনো ধরনের অনিয়ম রোধে জনসচেতনতা মুলক সভা অনুষ্টিত হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায়  ফুলবাড়ী বাজারে পাইকগাছা থানা পুলিশ ও দেলুটি ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, দেলুটি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ,লীগ সাধারণ সম্পাদক বাবু রিপন কুমার মন্ডল। অনুষ্ঠেয় সভায় প্রধান অতিথি ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার(ডি-সার্কেল) মোঃ সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান,ওসি তদন্ত তুষার কান্তি দাস, ওসি অপারেশন রঞ্জন কুমার, দেলুটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্মল কুমার মন্ডল।
এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, দেলুটি ইউনিয়ন বিট অফিসার এএসআই ওয়াজেদ আলী,ইউপি সদস্য সুকুমার করিরাজ, রাম চন্দ্র টিকাদার, কিংশুক রায়, পলাশ কান্তি রায়, পবিত্র সরদার, বদিয়ার হোসেন, রিংকু রায়, বিনতা সরদার, মেরী রানী সরদার, মুক্তিযোদ্ধা মিনা, আলাউদ্দীন সহ তরমুজ চাষী ও স্হানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ।
উল্লেখ্য, এবছর উপজেলা কৃষি অফিসের সহযোগিতায় দেলুটি ইউনিয়নে ৭ হাজার ৮ শ ৭৫ বিঘা জমিতে তরমুজ চাষ করা হয়েছে। যা ৬০ কোটি টাকা বিক্রি হবে বলে ধারণা করছে সংশ্লিষ্ট’রা। এবং সাধারণ কৃষকদের তাদের সঠিক মূল্য দেওয়ার জন্য বলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।