ঢাকারবিবার , ৩১ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

দেশের উন্নয়নে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন কমার্শিয়াল কাউন্সিলর আশীষ কুমার সরকার

admin
মার্চ ৩১, ২০২৪ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি সাংবাদিক ওসমান চৌধুরী-বাংলাদেশ বিজনেস কাউন্সিল আজমান এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আলোচনা কালে তিনি এই আহ্বান জানান।
এসময় তিনি আরো বলেন দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।
বৃহস্পতিবার (২৮ মার্চ) আজমান উইমেন এসোসিয়েশন আল জাহারা হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কনস্যুলেট দুবাইয়ের কমার্শিয়াল কাউন্সিলর আশীষ কুমার সরকার।
সংগঠনের সভাপতি প্রকৌশলী মোঃ জিল্লুর রহমানের সভাপতিত্বে ও সিআইপি মোঃ হেলাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাই এর আইয়ুব আলী বাবুল সিআইপি,সহ সভাপতি মো: রাজা মল্লিক সহ আরও অনেক।

এরপূর্বে রমজানের গুরুত্ব নিয়ে আলোচনা দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ- সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মুফতি মাওলানা মাসুম বিল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।