ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

পরিশেষে সবাইকে মাহে রমজানের অগ্রীম শুভেচ্ছা

কায়সার হামিদ এর প্রতিবেদনে
মার্চ ৯, ২০২৪ ৮:৫১ অপরাহ্ণ
Link Copied!

পরিশেষে সবাইকে মাহে রমজানের অগ্রীম শুভেচ্ছা

কায়সার হামিদ এর প্রতিবেদনে

কক্সবাজার জেলা টেকনাফ উজেলার সকল সংবাদকর্মী, শিক্ষক,সমাজকর্মী, দেশ ও প্রবাসে বসবাসরত সকল পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পরিচিত জন-শুভাকাঙ্খী সহ ও সকল মুসলিম উম্মাহকে পবিত্র মাহে রমজানের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন।

টেকনাফ স্থল বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবদুস শুক্কুর (সি,আই,পি)

পবিত্র মাহে রমজান উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় দৈনিক মানবাধিকার প্রতিদিনকে বলেন,মুসলমানদের জন্য খুবই পবিত্র এবং ফজিলতের একটি মাস রমজান মাস। এ মাসে মুসলিমরা পুরো এক মাস রোজা রাখে, এ মাস হচ্ছে সিয়াম সাধনার মাস। ইবাদত বন্দেগী করে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের চেষ্টা করে থাকেন। সারা পৃথিবীর ইসলাম ধর্মের মানুষ এই পবিত্র রমজান মাসের জন্য অপেক্ষা করে থাকে। রোজা বা সিয়াম হচ্ছে ইসলামের ৫টি ফরজের মধ্যে ৩ নাম্বার ফরজ।মহান আল্লাহ তায়ালা সকল মুসলমান ব্যক্তির জন্য রোজা ফরজ করেছেন। মুসলিমদের জন্য রমজান মাস আল্লাহ পাকের এক অশেষ নেয়ামত যা লিখে বুঝানো সম্ভব নয়। আল্লাহ তাআলা বান্দার গুনাহ মাফ করার জন্য বিশেষ একটি মাস এই রমজান। হে রাব্বুল আলামীন আমাদের সকলকে ত্রিশটি রোজা সঠিকভাবে রাখার তৌফিক দান করুন ৷ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন ৷

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।