ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুর উপজেলা আ.লীগের নেতা-কর্মীদের ঈদ পরবর্তী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে-এমপি শিবলী সাদিক

এন,এম,সজীব সিনিয়র স্টাফ রিপোর্টার
এপ্রিল ১৮, ২০২৪ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর উপজেলা আ.লীগের নেতা-কর্মীদের ঈদ পরবর্তী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে-এমপি শিবলী সাদিক

এন,এম,সজীব সিনিয়র স্টাফ রিপোর্টার:
দিনাজপুরের নবাবগঞ্জ স্বপ্নপুরীতে দিনাজপুর-৬ আসনের কর্মীবান্ধব এমপি জনাব মোঃ শিবলী সাদিক মহোদয়ের নিমন্ত্রণে ঈদ পরবর্তী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার: (১৬ই এপ্রিল) দুপুরে উত্তরবঙ্গের বহুল আলোচিত সুপরিচিত ও পর্যটকদের পিকনিক স্পট  দিনাজপুরের নবাবগঞ্জের স্বপ্নপুরীতে ঈদ পরবর্তী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান উপলক্ষে বিরামপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সর্বস্তরের  নেতা-কর্মীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে এ ঈদ পরবর্তী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,১১ দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব মোঃ শিবলী সাদিক মহোদয় ও বিরামপুরের জননন্দিত পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী এবং আসন্ন বিরামপুর উপজেলা নির্বাচনের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমানসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সর্বস্তরের দলীয় নেতাকর্মী বৃন্দ,এছাড়াও উপজেলার ৭ টি ইউনিয়ন একটি পৌর সভা ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সর্বস্তরের দলীয় নেতাকর্মীগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।