ঢাকারবিবার , ৭ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা্ নিবেদন করেন এলজিইডির সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী 

Link Copied!

টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা্ নিবেদন করেন এলজিইডির সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী
মানোয়ার হোসেন রাজু
গোপালগঞ্জ জেলা প্রতিনিধি
মানবাধিকার প্রতিদিন
০৭/০৪/২০২৪ খ্রি : তারিখে (রবিবার) জাতির জনকের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন এলজিইডির সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী (চলতি দায়িত্ব) শেখ মোহাম্মাদ নূরুল ইসলাম।
শেখ মোহাঃ নূরুল ইসলাম গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার রাতইল গ্রামের বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাঃ বাবর আলীর দ্বিতীয় সন্তান। তিনি দীর্ঘ ৪ বছরের অধিক সময় টুঙ্গীপাড়া ও কোটালীপাড়ায় উপজেলা প্রকৌশলী পদে কর্মরত ছিলেন। তিনি ১৯৯২ থেকে ১৯৯৬ পর্যন্ত বঙ্গবন্ধুর মাজার ও আশেপাশের এলাকা এলসিএস কর্মী দিয়ে পরিষ্কার রাখার কাজ করেছেন। এছাড়া সাবেক ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ এর সাথে বর্তমানের মাজার সংলগ্ন পরিদর্শন ভবনের ড্রইং ও সুপারভিশন করার সাথে সংযুক্ত ছিলেন। টুঙ্গীপাড়া-কোটালীপাড়া সংযুক্ত বর্তমান রাস্তাটির মাটির কাজ ও শৈলদাহ নদীর উপর ১৫০ মিটার ব্রিজ নির্মাণ গোপালগঞ্জ জেলায় কর্মকালীন সময় তার উল্লেখযোগ্য কাজ।
তিনি মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অনুদান (ম্যাচিং ফান্ড) দ্বারা ১২ টি স্বল্পব্যয়ে প্রাথমিক বিদ্যালয় নির্মাণের উদ্যোগ গ্রহণ করেন। এছাড়া বেসরকারি রেজিস্টার্ড বহু প্রাথমিক বিদ্যালয় নির্মাণে ভূমিকা রেখেছেন তিনি। তিনি গোপালগঞ্জ বাসির কাছে দোয়া কামনা করেছেন।
শ্রদ্ধা নিবেদনের সময় তার সাথে উপস্থিত ছিলেন,গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া পৌর চেয়ারম্যান শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইলিয়াস হোসেন চেয়ারম্যান পাটগাতি ইউনিয়ন চেয়ারম্যান শেখ শুকুর
এ সময় আরো উপস্থিত ছিলেন, মোঃ মাহামুদ হাসান সিনিয়র সহকারী প্রকৌশলী এলজিইডি গোপালগঞ্জ, মোঃ ফয়সাল আহম্মেদ উপজেলা প্রকৌশলী টুঙ্গিপাড়া, সজল দত্ত উপজেলা প্রকৌশলী কাশিয়ানী, নুরুজ্জামান সহকারী প্রকৌশলী এলজিইডি গোপালগঞ্জ, লাচো তালুকদার কৃষি ফ্যাসিলেটেটর এলজিইডি গোপালগঞ্জ, বিশ্বজিৎ কুমার শর্মা উপজেলা উপসহকারী প্রকৌশলী গোপালগঞ্জ, সাবেক চেয়ার ম্যান পাথালিয়া সফিকুল ইসলাম মকিম সহ আরো অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।