ঢাকারবিবার , ২৫ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাঁচবিবিতে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই খুন 

Link Copied!

পাঁচবিবিতে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই খুন

মোঃ জাহিদুল ইসলাম
জয়পুরহাট জেলা প্রতিনিধি:

পাঁচবিবি পৌর এলাকায় দানেজপুর বাড়ির সীমানায় সানসেট নির্মাণকে কেন্দ্র করে আপন ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই মোনতাজুর মন্ডল (৭০) খুন হয়েছেন। এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। জয়পুরহাটের পাঁচবিবি পৌর শহরের দানেজপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক আছেন। আজ রবিবার দুপুরে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মাহবুবুর রহমান নামে এক ব্যক্তি বাদি হয়ে শনিবার (২৪ জুন) রাতে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST