ঢাকারবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুর পৌর বাস টার্মিনালে  অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:
জানুয়ারি ২৮, ২০২৪ ২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদপুর পৌর বাস টার্মিনালে  অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
নিজস্ব প্রতিনিধি
২৭ জানুয়ারি শনিবার ফরিদপুর পৌর বাস টার্মিনাল গোল্ডেন লাইন কাউন্টার সংলগ্ন  বৈদ্যুতিক খুটির পাশে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পাওয়া যায় বয়স অনুমান ৪৫।
জানা যায় ভোর ছয়টার দিকে পরিত্যক্ত একটি লাগেজ দীর্ঘক্ষণ পড়ে থাকতে দেখে পৌর বাস টার্মিনালে কর্মরত শ্রমিকরা  পুলিশকে খবর দেন।তাৎক্ষণিকভাবে ফরিদপুর পুলিশ সুপার মোর্শেদ আলম পিপিএম ও কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ হাসানুজ্জামান এসআই ফরহাদ, এস আই সুজন বিশ্বাস, এসআই ফয়সাল আহমেদ, এস আই জগন্নাথ সহ কনস্টেবল এবং উপস্থিত সকলের সামনে লাগেজের তালা ভাঙলে মরদেহ পাওয়া যায়।
পরবর্তীতে অজ্ঞাতো নামা লাশটি ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
এ সময় অফিসার ইনচার্জ বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিবেন এবং সিসি ক্যামেরা টেকনিক্যাল ভাবে দেখে লাশটিকে,কে বা কাহারা রেখেছেন
 তা শনাক্ত করার চেষ্টা করবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।
সরেজমিনে দেখা যায় ফরিদপুর পৌর বাস টার্মিনালের গোল্ডেন লাইন কাউন্টারের সামনে একটি সিসি ক্যামেরা এবং বাস মালিক গ্রুপের তৃতীয় তলার দক্ষিণ-মুখী হয়ে একটি সিসি ক্যামেরা রয়েছে।এ সময় পৌর বাস টার্মিনালে কর্মরত শ্রমিকরা এবং কাউন্টার ম্যানেজাররা বলেন টার্মিনালের নিরাপত্তার স্বার্থে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সিসি ক্যামেরা লাগানোর জন্য ফরিদপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন। পরবর্তীতে মুঠো ফোনে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ এর সাথে যোগাযোগ করা হলে তিনি দৈনিক সকালের সময় ফরিদপুর জেলা প্রতিনিধিকে জানান আপাততো সিসি ক্যামেরা সহ টেকনিক্যালভাবে বিভিন্ন ফুটেজ এর মাধ্যমে চেষ্টা অব্যাহত রয়েছে, হত্যাকাণ্ডের মূল রহস্য তদন্তের মাধ্যমে উদঘাটনের
চেস্টা চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।