ঢাকাবুধবার , ২৭ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

মহান স্বাধীনতা দিবসে চসাসের আলোচনা সভা

admin
মার্চ ২৭, ২০২৪ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ নিজাম উদ্দিন ,স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম- চট্টগ্রাম সাংবাদিক সংস্থা (চসাস) এর উদ্যোগে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মঙ্গলবার চসাস’র কার্যালয়ে বিকাল ৩ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক নেতৃত্ব এবং মুক্তিযোদ্ধার বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন দৈনিক জীবন্ত কাগজের সম্পাদক মনোয়ার আজিজ চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বাংলাদেশের সঠিক ইতিহাস নতুন প্রজন্মকে জানানোর দায়িত্ব আমাদের। কিছু সময় কথা বলে ইতিহাস বলে ফেলা যায়, কিন্তু এটি আমাদের উপলব্ধি করতে হবে। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। তার মধ্যে ছিলো ইউনিক লিডারশিপ।
চসাসের সভাপতি সৈয়দ দিদার আশরাফীর সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক সম্পাদক পলাশ কান্তি নাথের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক ওসমান এহতেসাম। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু একাডেমীর সহ-সভাপতি প্রণবরাজ বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী গোফরান, অনুষ্ঠান সম্পাদক ঈসা মোহাম্মদ, মাসুম বিল্লাহ, মোঃ রাজু, সৈয়দ নুর রাসেলসহ প্রমূখ।
আলোচনা শেষে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মত্যাগকারী সব শহীদ, দুই লাখ মা বোন, বীর মুক্তিযোদ্ধা এবং ৭৫ এর ১৫ আগস্ট ইতিহাসের জঘন্যতম হত্যাকাণ্ডের শিকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদদের জন্য দোয়া করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।