ঢাকারবিবার , ৩১ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

রায়পুরে সাংবাদিকদের সহযোহীতা চাইলেন নবাগত ইউএনও ইমরান খান

admin
মার্চ ৩১, ২০২৪ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল আলম জীবন রায়পুর লক্ষীপুর:-লক্ষ্মীপুরের রায়পুর কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইমরান খান। সেখানে তিনি সাংবাদিকদের সহযোহীতা চান।
রবিবার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলা নির্বহিী কর্মকর্তার কনফারেন্স রুমে এ পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন রায়পুর প্রেসক্লাবের আহবায়ক পীরজাদা মাসুদ হোসাইন, সদস্য সচিব সাংবাদিক তাবারক হোসেন অজাদ, সিনিয়র সাংবাদিক মাহবুবুল আলম মিন্টু, মাইটিভি প্রতিনিধি শফিউল আযম জুয়েল, জনকন্ঠ প্রতিনিধি প্রদীপ কুমার রায়, মানবজমিন প্রতিনিধি আব্দুল লতিফ, যায়যায় দিন প্রতিনিধি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম হোসেন মুকুল পাটোয়ারী প্রমুখ। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রায় অর্ধশত সাংবাদিক উপস্থিত ছিলেন।
সভায় সাংবাদিকরা রায়পুরের উন্নয়নের বিভিন্ন বাধা সমূহ তুলে ধরে বলেন, পৌর শহরের প্রাণ কেন্দ্রে ডাকাতিয়া নদী বাঁধ দিয়ে সেখানে বহুতল ভবন নির্মান করে অবৈধভাবে কোটি কোটি টাকা বানিয়েছে একটি ভুমি দস্যু চক্র। মেঘনা থেকে অবৈধ বালু উত্তোলন থামানোই যাচ্ছে না। শিক্ষা ও সাংস্কৃতির প্রতি বিশেষ জোর দিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করে সরকারি অফিসগুলোতে দূর্ণীতি প্রতিকারে কার্যকর পদক্ষেপ গ্রহনের দাবি করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান খান সাংবাদিকদের সহযোহীতা কামনা করে সরকারের উন্নয়ন সহযোগীতায় অংশিদারিত্ব বজায় রাখার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।