ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রিকশাচালক ও শ্রমজীবীদের জন্য মানবিক উদ্যোগ

admin
এপ্রিল ২৬, ২০২৪ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

রিকশাচালক ও শ্রমজীবীদের জন্য মানবিক উদ্যোগ

তৌসিফ রেজা (বিশেষ প্রতিনিধি) :

তীব্র তাপপ্রবাহে রিকশাচালক ও শ্রমজীবী দিনমজুরদের মাঝে শীতল পানি ও স্যালাইন বিতরণ করছে নাঈম উল আউলিয়া ফাউন্ডেশন ।

তীব্র তাপপ্রবাহে পুড়ছে সৈয়দপুরসহ সারাদেশ। বৈশাখের খরতাপে হাঁসফাঁস করছে প্রাণীকুল। প্রতিদিনই ঊর্ধ্বমুখী হচ্ছে ব্যারোমিটারের পারদ। টানা এক সপ্তাহ ধরে তাপমাত্রা বাড়ছে।

এমন পরিস্থিতিতে জীবিকা নির্বাহে ব্যস্ত শ্রমজীবী দিনমজুর, রিকশাচালকরা তীব্র গরমে জনজীবন বিপন্নপ্রায়। তাদের কষ্ট কমাতে ও মুখে হাসি ফোঁটাতে নীলফামারীর সৈয়দপুরে শুক্রবার (২৬ এপ্রিল) খাবার স্যালাইন ও এক বোতল করে ঠাণ্ডা পানি বিতরণ করেছেন নাঈম উল আউলিয়া ফাউন্ডেশন। সবাই তাদের এই মানবিক উদ্যােগ কে স্বাগত জানাচ্ছে ।

ঠাণ্ডা পানি ও খাবার স্যালাইন পেয়ে শ্রমজীবী ও রিকশাচালকরা বলেন, আমাদের নিয়ে কারো ভাবনা দেখি না। এই প্রচণ্ড গরমে আমাদের কথা চিন্তা করে যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।

নাঈম উল আউলিয়া ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক রানা সোনা বলেন,তীব্র তাপপ্রবাহে আমরা চেষ্টা করছি যারা পথচারী ও রিকশাচালক আছে তাদেরকে স্বাস্থ্য সচেতন করার। এ জন্য পানি ও স্যালাইন বিতরণ করেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST