ঢাকারবিবার , ১০ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

শ্রীবরদীতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত ২০২৩

শাহীদুল ইসলাম কালু, শ্রীবরদী উপজেলা প্রতিনিধি
ডিসেম্বর ১০, ২০২৩ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

শ্রীবরদীতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত ২০২৩

শাহীদুল ইসলাম কালু, শ্রীবরদী উপজেলা প্রতিনিধি

উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। ৯ ডিসেম্বর শনিবার সকালে শ্রীবরদী উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে বর্ণাঢ্য র‍্যালি, মানববন্ধন ও আলোচনা সভার মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়।
উপজেলা পরিষদ চত্বরর থেকে র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তা মোড়ে দুর্নীতিবিরোধী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। পরে উপজেলা প্রশাসনের সভা কক্ষে দুর্নীতি দমন বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস মহোদয় ।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি একেএম রহুল আমীন কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জুয়েল আকন্দ।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাসুমা মমতাজ, শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন।

শ্রীবরদী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারণ সম্পাদক রেজাউল করিম বকুলের সঞ্চালনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন তাতিহাটি ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আব্দুর রউফ মিয়া, গড়জরিপা ইউপি চেয়ারম্যান এমএ জলিল, খড়িয়াকাজীরচর ইউপি চেয়ারম্যান মো. দুলাল মিয়া, গোসাইপুর ইউপি চেয়ারম্যান শাহ জামাল আশীক, কুড়িকাহনীয়া ইউপি চেয়ারম্যান ফিরোজ খান নুন যুবলীগ নেতা ও শ্রীবরদী স্মার্ট প্রেসক্লাব সাধারণ সম্পাদক শাহীদুল ইসলাম কালু ও ভিন্ন পেশাজীবি উপস্থিত ছিলেন । বক্তারা দুর্নীতি প্রতিরোধে সকলকে কার্যকর পদক্ষেপ গ্রহণের মাধ্যমে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সচেষ্ট হওয়ার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST