ঢাকাবৃহস্পতিবার , ১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে দুইদিনব্যাপী বিজ্ঞানমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

তৌসিফ রেজা (বিশেষ প্রতিনিধি)
ফেব্রুয়ারি ১, ২০২৪ ৯:০৮ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দপুরে দুইদিনব্যাপী বিজ্ঞানমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

তৌসিফ রেজা (বিশেষ প্রতিনিধি)

সৈয়দপুরে উপজেলা পর্যায়ে দুইদনব্যাপী বিজ্ঞান মেলার সমাপণী অনুষ্ঠান ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গত ৩১ জানুয়ারি সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এসব অনুষ্ঠিত হয়। মেলায় ১২ টি স্টলের মধ্যে আল ফারুক একাডেমি ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা কৃতিত্বের স্বাক্ষর রেখেছে।

বিজ্ঞান মেলায় প্রজেক্ট উপস্থাপনায় আল ফারুক একাডেমি প্রথম, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ তৃতীয় হয়।কুইজ প্রতিযোগিতায় দ্বিতীয় আল ফারুক একাডেমি। এছাড়া বিজ্ঞান অলিম্পিয়াডে সিনিয়র গ্রুপে সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ফারহান বাসার আকিক তৃতীয় ও একাদশ শ্রেনির মোছাদ্দেক হোসেন লাবিব ৫ম স্থান লাভ করে। আর জুনিয়র গ্রুপে একই প্রতিষ্ঠানের ১০ম শ্রেণির শিক্ষার্থী মো. মেহেরাব ৫ম স্থান অধিকার করে।

কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইসমাঈল। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আজমল হোসেন, সহকারি ভুূমি কর্মকর্তা আমিনুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রামানিক, উপজেলা একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেন, আল ফারুক একাডেমির প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু প্রমুখ।

উল্লেখ, গত৩০ জানুয়ারি বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই শক্তি প্রতিপাদ্যে এই মেলার উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আজমল হোসেন। উপজেলা প্রশাসন এ মেলার আয়োজন করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।