ঢাকারবিবার , ১২ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুন্ডুতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত 

হরিণাকুন্ডু (প্রতিনিধি) জাহাঙ্গীর আলম
নভেম্বর ১২, ২০২৩ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

হরিণাকুন্ডুতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

হরিণাকুন্ডু (প্রতিনিধি) জাহাঙ্গীর আলম

ঝিনাইদহের জেলার হরিণাকুন্ডু উপজেলায় শনিবার বিকাল ৪ টায় আওয়ামী যুবলীগের আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মশিউর রহমান জোয়ার্দ্দার, সভাপতি হরিণাকুন্ডু উপজেলা আওয়ামীলীগ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হচ্ছেন মোঃ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক হরিণাকুন্ডু উপজেলা আওয়ামীলীগ,
এছাড়া আরও উপস্থিত ছিলেন অধ্যক্ষ শরীফুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, আশরাফুল হক জুয়েল, আহ্বায়ক আওয়ামী যুবলীগ হরিণাকুন্ডু উপজেলা, আবু সাইদ টুনু, সভাপতি হরিণাকুন্ডু পৌরসভা আওয়ামী যুবলীগ, আবু আসাদ রুনু, কাউন্সিলর ৭নং ওয়ার্ড হরিণাকুন্ডু পৌরসভা,সাদিক আহমেদ সুমন, সদস্য আওয়ামী যুবলীগ, মোঃ জাভেদ হাসান আক্তার, সভাপতি বাংলাদেশ প্রেসক্লাব, হরিণাকুন্ডু উপজেলা শাখা।

এছাড়া আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST