ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

 ৬নং বাঘুটিয়া ইউনিয়ন চেয়ারম্যান তৈয়েবুর কে অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার কেন্দ্রীয় কমিটি।

বিশেষ প্রতিনিধি
এপ্রিল ২৪, ২০২৪ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

৬নং বাঘুটিয়া ইউনিয়ন চেয়ারম্যান তৈয়েবুর কে অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার কেন্দ্রীয় কমিটি।

বিশেষ প্রতিনিধি

বিষেশ প্রতিনিধিঃ বাঘুটিয়া ইউনিয়ন চেয়ারম্যান জন্ম নিবন্ধন তালিকা করার প্রথম স্হান অধিকার করায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে চেয়ারম্যান তৈয়েবুর রহমানকে সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এবং তার সকল বিপদে আপদে সংগঠন পাশে থাকবে। তার একল কাজ মাননীয় প্রধানমন্ত্রী দেখছেন, এবং সর্বপোরি বঙ্গবন্ধুর জীবন দর্শন আর্দশ বাস্তবায়ন করে সকল উপজেলায় বঙ্গবন্ধু নাম প্রচার করার জন্য কেন্দ্রীয় কমিটি নির্দেশ দিয়েছেন চেয়ারম্যান কে এবং তার বিরুদ্ধে সকল অপশক্তির বিরুদ্ধে সংগঠন দাঁত ভাঙ্গা জবাব দিতে দেশ বিদেশের মুজিব সৈনিকরা আছে থাকবে।এ সংগঠন কেবল স্রষ্টার কাছে নত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST