ঢাকাশুক্রবার , ১০ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে গ্রাম ডাক্তার সমিতির সভা ও সাইন্টিফিক সেমিনার

Link Copied!

আশাশুনিতে গ্রাম ডাক্তার সমিতির
সভা ও সাইন্টিফিক সেমিনার

ভ্রাম্যমান প্রতিনিধি মোহাম্মদ রফিক সাতক্ষীরা।

আশাশুনিতে বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাধারণ সভা ও স্কয়ার ফার্মাসিটিক্যালের সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় আশাশুনি সদর ইউনিয়ন পরিষদ হলরুমে এ সেমিনার ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি আশাশুনি উপজেলার সভাপতি রফিক আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মাজীদের সঞ্চালনায় সভায় আশাশুনি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জিএম মুজিবুর রহমান, নবনির্বাচিত সভাপতি জি এম আল ফারুক, সাধারণ সম্পাদক এস কে হাসান, সিনিয়র সদস্য সোহরাব হোসেন, গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি উপজেলা সহ-সভাপতি বিনয় কৃষ্ণ মিত্র, মির্জা হাসান ইকবাল, সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক এসকে খলিফাউল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক বিদ্যুৎ চক্রবর্তী, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, প্রচার সম্পাদক আলাউদ্দিন, ক্রিড়া সম্পাদক আরমিন হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক তরুণ কুমার, সাহিত্য সম্পাদক সুশান্ত সরকার, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসেন টুকু, মহিলা বিষয়ক সম্পাদক রুমানা খাতুন, নির্বাহী সদস্য মোঃ সাহেব আলী, আব্দুস সবুর, হারুন অর রশিদ, আব্দুর রশিদ, অরুন কুমার বিশ্বাস, কৃষ্ণপদ রায় প্রমূখ উপস্থিত ছিলেন। সাইন্টিফিক সেমিনার পরিচালনা করেন স্কয়ার ফার্মাসিটিক্যালের টিএম সুশান্ত দেবনাথ, এফ এ গৌরাঙ্গ মন্ডল ও এমপিও রাজন আলী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST